নড়াইলের কালিয়া পৌরসভা নির্বাচনী অফিসে ককটেল নিক্ষের অভিযোগ 

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইলঃ
নড়াইলের কালিয়া পৌরসভা নির্বাচনে নৌকা প্রতিকের নির্বাচনী অফিসে ককটেল নিক্ষেপ করে পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। নৌকা প্রতিকের প্রার্থী মোঃ ওয়াহিদুজ্জামান হিরা অভিযোগ করে বলেন গররাত আনুমানিক একটা দেড়টার দিকে চামচ প্রতিকের প্রার্থী ফকির মুশফিকুর রহমানের সমর্থকেরা একটি বিশাল মিছিল করে যাওয়ার সময় বড়কালিয়াা বেপারিপাড়ার আওয়ামীলীগের নির্বাচনী প্রচার কার্য্যালয়ে ৫টি ককটেল নিক্ষেপ করে যার মধ্যে ৩টি ককটেল বিস্ফোরিত হয় এবং ২টি পড়ে থাকে। তিনি আরো বলেন, চামচ প্রতিকের মিছিল করে যাওয়ার সময় তারা কালিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এবং জোরে জোরে আওয়াজ করে মিছিল দিয়ে বলে ৩০জানুয়ারী নির্বাচনে যদি চামচ প্রতিকে ভোট না দেওয়া হয় পরে তাকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়।
এ ব্যাপারে চামচ প্রতিকের প্রার্থী ফকির মুশফিকুর রহমান বলেন,আমার জনপ্রিয়তায় ভীত হয়ে নৌকা প্রতিকের সমর্থেকেরা কৃষ্ণপদ ঘোষ নিজেরাই আগুন লাগিয়ে আমাদের দোষ দিচ্ছে। আমরা এর তীব্র নিন্দা জানাই। এ জন্য যাদি প্রশাসন নিরপেক্ষ না থেকে আমাদের লোকদের বা আমাাকে ধরে নিয়ে যায় তাহলে ও আমার করার কিছু নাই।
এ বিষয়ে পুলিশ সুপার  মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম বার) বলেন, আমরা নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে জিরো টলারেন্স পন্থা আবলম্বন করবো। বিষয়টির সঠিক তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। যে বা যারা অপরাধ করবে তাদের কোন ছাড় দেওয়া হবেনা।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *