নড়াইলের দুই গ্রামের বিরোধের অবসান আপনাদের কিসের বিরোধ সবাই ভাই ভাই: জেলা পুলিশ সুপার জসিম উদ্দিন

Jetpack

নিজস্ব প্রতিবেদক: 

নড়াইলের কামালপ্রতাব ও শালিখা গ্রামের দির্ঘদিন ধোরে চলে আসা বিরোধের অবোসান ঘটলো। এ দুই গ্রামের বিরোধের জের ধোরে চলছিলো হাঙ্গামা,মামলা,সহিংসতা বিরোধী কার্যকালাপ,দুই গ্রামের মদ্ধেই ছিলো আতংক,তার ধারাবাহীকতায় পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার),শান্তির বার্তা দিলেন এবং সেই বার্তায় হাজির হলেন,কামালপ্রতাব ও শালিখা গ্রামের এই দুই গ্রপের লোকজন হাজিঝর হলেন নড়াইলের কামালপ্রতাব ও শালিখা গ্রামে।

আমাদের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট উজ্জ্বল রায় জানান, একই মঞ্চে পুলিশ সুপার ও এ দুই গ্রামের স্থানীয় মানুষ। এসময় পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, আপনাদের কিসের বিরোধ,কি নিয়ে আপনাদের ঝামেলা,আপনারা সবাই একে অপরের আপন জন,এর পর থেকে আপনারা কেউ কোন রকম ঝামেলা করবেন না।

আরো বলেন পুলিশ সুপার (এসপি) নিজের মোবাইল ফোনের নাম্বার দিয়ে দেন এ দুই গ্রামবাসিকে আর বলেন কেউ কোন রকম ঝামেলা হাঙ্গামা করলে আমার কাছে ফোন করবেন। আমি তাদের আইনগত ব্যাবস্থা নিব। সকলকে সব বাঁধা-বিপত্তি অতিক্রম করে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যেতে হবে। এক্ষেত্রে কেউ যদি কোন সমস্যার সম্মুখীন হয় তবে তাকে সার্বিকভাবে সহায়তা করা হবে বলেও পুলিশ সুপার জানিয়েছেন। এছাড়াও মাদক, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত নড়াইল গড়ার প্রত্যয়ে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানিয়ে তাঁর বক্তব্য সমাপ্ত করেন।

Jetpack

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *