নড়াইলের পল্লীতে বৃদ্ধকে কুপিয়ে জখম ও টাকা ছিনতাই

নড়াইল জেলা প্রতিনিধিঃ 

নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের বাবরা গ্রামে একজন বৃদ্ধকে কুপিয়ে আহত করে টাকা  ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।এ ঘটনায় পুলিশ হাতেম শরীফ নামে একজনকে গ্রেফতার করেছে।এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার জয়পুর ইউনিয়নের মানিকগঞ্জ বাজারের ব্যবসায়ী মোঃ লোকমান শেখ(৬৮) দোকান বন্ধ করে নিজ বাড়ি বাবরা গ্রামে ফিরছিলেন। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, জয়পুর- লাহুড়িয়া সড়কের বাবরা নামক স্থানে পৌছালে পূর্ব শত্রুতার জের ধরে ওৎ পেতে থাকা হাতেম শরীফের নেতৃত্বে তার সহযোগিরা লোকমান শেখকে ধারালো অস্ত্র দিয়ে দু’হাতে কুপিয়ে গুরুতর আহত করে তার কাছে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। তার চিৎকারে এলাকাবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় লোহাগড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে স্বজনরা জানিয়েছেন। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় হামেত শরীফ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
উল্লেখ্য, বাবরা গ্রামের বৃদ্ধ লোকমান শেখের সাথে একই গ্রামের হাতেম শরীফের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে লোকমান শেখের ওপর হামলা ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে জানা যায়।
সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *