নড়াইলের সংসদ মাশরাফীর বাবাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায়

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপনকে উন্নত চিকিৎসার জন্য যশোরের সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে যশোর বিমান বন্দর থেকে বিশেষ বিমানে করে ঢাকায় নেওয়া হবে বলে পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানা গেছে। এদিকে জানাগেছে মাশরাফী বিন মোর্ত্তজার অনুরোধে তার পিতা গোলাম মর্তুজা স্বপনকে সার্বক্ষণিক তদরকি করছেন নড়াইল সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আলিমুজ্জামান সেতু।

তিনি জানান, বর্তমান এমপি সাহেবের বাবার অবস্থা আগের থেকে বেশ ভাল। কিছু পরীক্ষা-নীরিক্ষা এবং উন্নত চিকিৎসার জন্য আজই ঢাকায় নেওয়া হবে। ঢাকা নেয়ার ব্যাপারে ইতিমধ্য্যে সকল প্রস্তুতি নেয়া হয়েছে। এরআগে মাশরাফী বিন মোর্ত্তজার গর্বিত বাবা গোলাম মোর্ত্তজা স্বপন (৫৯) হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। নড়াইল নিজ বাসভবনে হঠাৎ কাশি দেয়ার সাথে সাথে তার বুকে প্রচন্ড ব্যাথা অনুভুত হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন মাশরাফীর গর্বিত পিতা।

তাৎক্ষনিকভাবে মাশরাফীর বাবাকে স্থানীয় চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা দেয়া হয়। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, এরপর মাশরাফীর বাবার বুকের ব্যাথা ক্রমন্বয় বাড়তে থাকে এবং কোন পরিবর্তন না হওয়ায় রাত সাড়ে ১১টার দিকে গোলাম মোর্ত্তজা স্বপনের উন্নত চিকিৎসার জন্য যশোর সামরিক হাসপাতাল (সিএমএস)এ নেয়া হয়েছে। নড়াইল সদর হাসপাতালের কার্ডিওলজিষ্ট বিশেষজ্ঞ ডা: মিজানুর রহমান ও আরএমও ডা: মশিউর রহমান বাবু জানান, গোলাম মোর্ত্তজা স্বপনের প্রেসার নরমান রয়েছে, হার্টের তেমন কোন সমস্যা নেই। বিপদজনক কোন লক্ষণ মনে হচ্ছে না।

তারপরও বেটার টিটমেন্টের জন্য সিএমএস নেয়াটাই বেটার হবে। হঠাৎ মাশরাফীর বাবার এ অসুস্থতার খবর শুনে নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকে সুবাস চন্দ্র বোস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন নিলুসহ নড়াইল ও লোহাগড়ার বিভিন্ন শ্রেণিপেশার শত শত মানুষ বাসায় একনজর দেখার জন্য ভিড় করেন।

এ সময় সকলে মাশরাফী বাবার দ্রুত সুস্থতার দোয়া কামনা করেন। এদিকে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, আকতার মোল্যা বাঘডাংগা, সহ সভাপতি মাহাবুর সেখ (পৌর কমিশনার) সহ সাধারণ সম্পাদক (দৈানিক বিডি খবর) তুহিন, রাসেল মোল্যা সুজয় (দৈানিক বিডি খবর) সহ ক্লাবের সকল নড়াইলের এমপি মাশরাফীর বাবা স্বপন ভাইয়ের সুস্থতার জন্য দেশের সকলের নিকট দোয়া প্রার্থনা করা হয়।

 

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *