নড়াইলে আঘাতে ত্রান বিতরন করলেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক পলাশ

 DreamHost

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলের ছাত্রলীগের উন্নয়নে দারুণ উদ্যমী ছেলে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশ, জেলার ঘুর্ণিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্থদের মাঝে বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে ত্রান সামগ্রী ও জরুরী সহায়তা প্রদান করা হয়েছে।

সকাল থেকে গভির রাত পর্যন্তু জেলার ও উপজেলার বিভিন্নস্থানে ত্রানসামগ্রী বিতরন করা হয়। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, জেলা ছাত্রলীগের আয়োজনে ও নড়াইলের লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সহযোগিতায় এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি এম সাজ্জাদ হোসেন।

বাংলাদেশ ছাত্রলীগের উপ-ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ফারুক আহম্মেদ, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশ, নড়াইলের জেলা ছাত্রলীগের সাবেক ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মাহাবুবুর রহমান, নড়াইলের লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী জোসেফ হোসেন, সাধারন সম্পাদক রাশেদুল হাসান রাশেদসহ দলীয় নেতৃবৃন্দ।

জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশ বলেন, ঘুর্ণিঝড় বুলবুলের আঘাতে নড়াইল জেলায় ক্ষতি গ্রস্থদের মাঝে বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে ত্রান সামগ্রী ও জরুরী সহায়তা প্রদান করা হয়েছে। নড়াইলের কোটাকোল, নড়াইলের শিয়েরবরসহ বিভিন্ন এলাকার ৫শতাধিক ক্ষতিগ্রস্থের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়। এছাড়া ৬ জন চিকিৎসক চিকিৎসাসেবা প্রদান করেন। জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশ।
DreamHost

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *