নড়াইলে ঈদের দিনে ৩ জন কিশোরী নিখোঁজ।থানায় ডায়েরী

উজ্জ্বল রায় (জেলা প্রতিনিধি) নড়াইল থেকে:
নড়াইলের ইতনা গ্রাম থেকে ঈদের দিনে ৩ জন নাবালিকা মেয়ে নিখোঁজের ঘটনায় লোহাথগড়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন নিখোঁজ হওয়া কিশোরীদের পরিবার। নড়াইলের লোহাগড়ার ইতনা গ্রামের তিনটি ফ্যামেলির ৩ জন মেয়ে হঠাৎ করে নিখোঁজ হয়ে যায়।
গত (২১জুলাই) বুধবার ঈদের দিন ওই তিন জন কিশোরী ইতনা গ্রাম থেকে নিখোঁজ হয়ে যায় বলে জানান ওই কিশোরীদের স্বজনরা।উক্ত অনাকাঙ্ক্ষিত ঘটনার পরিপ্রেক্ষিতে লোহাগড়া থানায় তিনজন কিশোরী নিখোঁজ হওয়ার ঘটনা উল্লেখ করে একটি সাধারণ ডায়েরী করেন। কিন্তু ঘটনার ৩ দিন পার হলেও এ পর্যন্ত তাদের কোন খোজঁখবর পাওয়া যায়নি।হারিয়ে যাওয়া তিন কিশোরী হলেন,ইতনা গ্রামের মিথুন শেখের মেয়ে দশম শ্রেণীর ছাত্রী,মোছাঃখাদিজা খানম (১৫),মোমরেজ খানের মেয়ে দশম শ্রেণীর ছাত্রী মোছাঃ তৃপ্তি (১৬),ও মোঃআমির খানের মেয়ে দশম শ্রেণীর ছাত্রী মোছাঃ জুই (১৫),এ তিন কিশোরীর বাড়িই ইতনা একই গ্রামে।
এলাকাবাসী ও ওই কিশোরীদের গার্ডিয়ান”রা জানান, কোন সংঘ বদ্ধ নারী পাচার কারী চক্র একই দিনে ৩ জন মেয়ে কে পাচারের উদ্দেশ্যে কোথাও নিয়ে গিয়ে গুম করে রেখেছে। এবং প্রতারক চক্রকে উল্লেখ করে মোবাইল নাম্বার জানান, 01701450675, হারিয়ে যাওয়া মেয়ে জুই এর ব্যবহারিত মোবাইল নাম্বার 01758458085 তৃপ্তি এর মোবাইল নাম্বার 01799606612।
উক্ত অনাকাঙ্ক্ষিত ঘটনাটি প্রশাসনের নজরে এনে উল্লেখিত ৩জন মেয়েকে উদ্ধারের জোর দাবি জানান নিখোঁজ হওয়া ৩ জন মেয়ে স্বজনসহ মেয়েদের পরিবার।এদিকে ধারনা করা হচ্ছে মেয়ে ৩টি নিখোঁজ হয়েছে না কি নিজেরাই ঈদকে সামনে রেখে নিজেরাই নিখোঁজ রয়েছে।বর্তমান সমাজে এমন কিশোরী”রা হামেশায় এমন ঘটনা ঘটায়,দেখা যায় কিছুদিন পরে স্বামী সন্তান নিয়ে বাবার বাড়িতে আসেন বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *