নড়াইলে এতিম শিশুদের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ করলেন ডিসি ও এসপি

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি :

ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স এর আয়োজনে বাংলাদেশ শিশু একাডেমি নড়াইল এর সহযোগিতায় এতিম শিশুদের মধ্যে পবিত্র ঈদ-উল-ফিতর এর আনন্দ ছড়িয়ে দিতে ঈদ বস্ত্র বিতরণ করলেন নড়াইলের জেলা প্রশাসক ও পুলিশ সুপার।

আজ ৩০ মে, দুপুর ২টায় বাংলাদেশ শিশু একাডেমি নড়াইল এর কার্যালয়ে বস্ত্র বিতরণ কার্যক্রম করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নড়াইলের সুযোগ্য জেলা প্রশাসক আনজুমান আরা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স এর কর্মকর্তা-কর্মচারীগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নড়াইলের বিভিন্ন এতিমখানার শিশুরা, এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল
রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ,বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, আসন্ন ঈদ-উল-ফিতর এর আনন্দ থেকে যাতে কোনো এতিম, অসহায় শিশু বঞ্চিত না হয় তার লক্ষ্যে ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স ও বাংলাদেশ শিশু একাডেমি নড়াইলের আয়োজনে ঈদ বস্ত্র বিতরণের এ মহৎ উদ্যোগকে
স্বাগত জানিয়ে তিনি বলেন, এতিম শিশুরা অনেক সময় এই ঈদের আনন্দকে সুন্দর ভাবে উপভোগ করতে পারে না। ঈদের এই খুশি যাতে সকল শিশুদের মধ্যে ছড়িয়ে পড়ে সে জন্য তিনি সকল সচ্ছল মানুষদের খেয়াল রাখতে বলেন।

এ সময় পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম তার বক্তব্যে বলেন, এতিম শিশুরা ঈদের সময় ভালো জামাকাপড় পরিধান করতে পারে না এমনকি তারা অনেক সময় ঈদের খুশি থেকে বঞ্চিত হয়। একজন সচ্ছল ব্যক্তির বাচ্চা যে পোশাক পরে ঈদ উদযাপন করে তা দেখে হয়তো এতিম শিশুরা আপসোস করে। এতিম শিশুদের এই আপসোসকে দূর করার জন্য ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স ও বাংলাদেশ শিশু একাডেমিকে তিনি স্বাগত জানান।

সময়নিউজ২৪.কম / বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *