নড়াইলে এবার হাঁসপাখিসহ গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার

 Gator Website Builder

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলে আবারো এক পাখি শিকা’রিকে আটক করা হয়েছে। পাখি শিকা’রের অপরাধে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পুলিশের এসআই সেলিম রেজার নেতৃত্বে কং-বায়জীদ সহ, বিভিন্ন প্রজাতির ১৪টি পাখিসহ জেলার বাটিকাবাড়ি এলাকার বাবু কাজির ছেলে আমিরুল কাজিকে (৪০) আটক করা হয়।

এর আগে ভ্রাম্যমাণ আদালত আমিরুলকে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিনমাসের কারাদ’- প্রদান করেন। অবশ্য জরিমানার টাকা দিয়ে মুক্ত হন আমিরুল। তিনি আর পাখি শি’কার ও বিক্রি করবেন না বলে অঙ্গীকার করেন। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনের (পিপিএম বার) নির্দেশে পাখি শিকা’রিদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

নড়াইল ডিবি জেলা পুলিশের এস আই তাহিদুর রহমান, এ এস আই দুরানত আনিস, কং নারায়ন, মোহন কুনডু, সুফিয়ান, নড়াইলের চাঁচুড়ী বাজারে নড়াইল জেলা ডিবি পুলিশের অভিযান অতিথি পাখি বিক্রয় করার সময় মোঃ রিয়াজ মোল্লা, তার পিতার নাম বাবুল মোল্লা। ১২ টি অতিথি পাখি সহ গ্রেফতার করে নড়াইলের কালিয়া থানায় সোপর্দ কেের।

এদিকে, নড়াইলে আবারো এক পাখি শিকা’রিকে আটক করা হয়েছে। জেলার চাঁচুড়ি বাজার থেকে রিয়াজ মোল্যাকে (৩২) আটক করা হয়। রিয়াজ চাঁচুড়ি গ্রামের বাবুল মোল্যার ছেলে। জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই তাহিদুর রহমান জানান, অতিথি পাখি শি’কার করে চাঁচুড়ি বাজারে বিক্রি করার সময় রিয়াজকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১২টি হাঁসপাখি উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে এক মাসের কারাদ’-াদেশ দেন।
Gator Website Builder

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *