নড়াইলে কৃষকলীগ সম্পাদকসহ ২৬জনের নামে মামলা

 

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলে যুবককে হ’ত্যার চেষ্টায় ঘটনায় রাজনৈতিক চা’প উপেক্ষা করে তিনদিন পর অবশেষে থানায় মামলা রুজু হয়েছে। দিবাগত রাতে আহ’ত যুবক আবুল কালাম আজাদের ভাই নড়াইলের কালিয়ায় উপজেলার মাধবপাশা গ্রামের মোঃ লাবু শেখ বাদী হয়ে একই গ্রামের মো. জলিল শেখ ও নড়াইলের কালিয়ায় উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. ঝিন্টু শেখসহ ২৬জনের নামে এ মামলাটি দায়ের করেন।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, এ রিপোর্ট লেখা পর্যন্ত আহ’ত যুবক আবুল কালাম আজাদ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

মামলা দায়েরের পর এ পর্যন্ত পুলিশ কোন আসামী গ্রেফতার করতে পারেনি। মামলার বিবরণ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (২৭ অক্টোবর) বিকালে নড়াইলের কালিয়া উপজেলার মাধবপাশা গ্রামের মৃত আব্দুল ওহাব শেখের পুত্র আবুল কালাম আজাদ (৪৬) মাধবপাশা বাজার সংলগ্ন একটি দোকানের সামনে দাঁড়িয়ে মোবাইলে কথা বলছিলেন। এ সময় পূর্ব শ’ত্রুতার জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে নড়াইলের কালিয়া উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. ঝিন্টু শেখের নের্তৃত্বে প্র’তিপক্ষ দলের লোকজন অত’র্কিত হা’মলা চালিয়ে, কু’পিয়ে এবং পি’টিয়ে তাকে গুরুত’রভাবে র’ক্তাক্ত জ’খম করে।

এ সময় স্থানীয় লোকজন তাকে উ’দ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরপর তার শা’রীরিক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *