নড়াইলে গভীর রাতে ডিবি এসআই সেলিম রেজার নেতৃত্বে অভিযান ইয়াবা ও বিদেশি মদসহ মাদকব্যবসায়ী গ্রেফতার

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

(২৫,মে) গভীর রাতে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) এর নিকট
আসা গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র নেতৃত্বে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকা থেকে ৪০ পিস ইয়াবা, এক বোতল ও বিদেশি মদসহ মাদক কারবারি কুশল কুন্ডুকে (৩০) আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, শুক্রবার (২৪ মে) রাত ১২টার দিকে তাকে আটক করা হয়। কুশল নড়াইল শহরের কুড়িগ্রামের কিশোর কুন্ডুর ছেলে। এ সময় ইয়াবা সেবন করার বিভিন্ন সরাঞ্জামও জব্দ করা হয়। নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র ওসি
আশিকুর রহমান জানান, জেলা গোয়েন্দা পুলিশের এসআই সেলিম রেজা নেতৃতে মাদক কারবারি কুশল কুন্ডু ভওয়াখালীস্থ শাহাজাহান মোল্যার বাড়িতে ভাড়া থেকে এলাকায় দীর্ঘদিন মাদক বিক্রি করে আসছে। এ খবর পেয়ে ওই বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ এসব মাদক উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নড়াইল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার),আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, নড়াইলকে আমরা ইতোমধ্যে মাদকের করাল গ্রাস থেকে অনেকাংশে মুক্ত করে ফেলেছি। তবে বেশ কিছু মাদকব্যবসায়ী প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে নতুন নতুন কৌশল অবলম্বন করে ব্যবসা করা শুরু করছে। কিন্তু নড়াইল জেলা পুলিশের টিমগুলোর কাছে তাদেরকে পরাজয় বরণ করতে হচ্ছে।

এ কারণে সকলকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস থেকে দূরে থাকার জন্য কঠোর হুঁশিয়ারিও প্রদান করেন তিনি। তিনি আরও বলেন, নড়াইল জেলাকে মাদকমুক্ত করার লক্ষ্যে মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে। এ ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

সময়নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *