নড়াইলে চাঁদা না পেয়ে ব্যবসায়ী গুলি গ্রেফতার ২

চাঁদা না পেয়ে নড়াইলের বিশিষ্ট ব্যবসায়ী মুজিবরকে (৫৩) গুলির ঘটনায় তার ডান পা কেটে ফেলতে হলো। শনিবার যশোর পংগু হাসপাতালে তার ডান পায়ে হাটুর নীচ থেকে কেটে ফেলতে হয়েছে। এদিকে এ ঘটনায় দু’যুবককে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃতরা হলো নড়াইল পৌরসভার দূর্গাপুর এলাকার ছমির মোল্যার পূত্র তরিকুল ইসলাম (২২) এবং ভওয়াখালী নতুন পাড়া এলাকার ইলাহী মোল্যার পূত্র কাদেম মোল্যা (২২)।

এ ঘটনায় আহত মুজিবর রহমান বাদি হয়ে ৬জনকে আসামি করে শুক্রবার (৯এপ্রিল) সদর থানায় একটি মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এসআই আমির জানান, আসামী দুজনকে সদরের সিঙ্গাশোলপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃত আসামি প্রাথমিকভাবে পুলিশের কাছে মুজিবরকে গুলি ও কুপিয়ে জখম করার কথা স্বীকার করেছে।পুলিশ ও গ্রেফতারকৃতরা জানায়, শহরের বেতবাড়িয়া এলাকার ভাঙ্গাড়ি ব্যবসায়ী মুজিবর রহমানের কাছে মঙ্গলবার (৬ এপ্রিল) বিকেলে ৬ জনের একটি দল তার ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে তারা ১লাখ টাকা চাঁদা দাবি করে।

এ সময় মুজিবর টাকা দিতে অস্বীকার করায় তাকে ডান হাটুর নীচে গুলি করে এবং ধারালো অস্ত্র দিয়ে পিঠে কুপিয়ে জখম করে। পরে ক্যাশবাক্স থেকে ২৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার পর তাকে প্রথমে সদর হাসপাতাল পরে যশোর বেসরকারি পংগু হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হলেও পচন ধরায় শনিবার (১০ এপ্রিল) ডান হাটুর নীচ থেকে কেটে ফেলতে হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *