নড়াইলে ছিনতাই করা ব্যাটারি চালিত ভ্যানসহ পুলিশের অভিযানে গ্রেফতার-২

Jetpack

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলে পুলিশের অভিযান ব্যাটারি চালিত ভ্যানসহ-গ্রেফতার-২: পুলিশ অভিযান চালিয়ে একটি ছিনতাই করা ভ্যান উদ্ধার করেছে। এ সময় ভ্যান চুরির ঘটনায় জড়িত থাকায় দু’জনকে গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে জানা গেছে, নড়াইলের জয়পুর ইউনিয়নের মৃত রহমান সিকদারের ছেলে রাজ্জাক সিকদারের (৫৪) একটি ব্যাটারি চালিত ভ্যান নড়াইলের চাচই কেয়ার এলাকা থেকে চুরি হয়।

এ ঘটনায় রাজ্জাক ওই দিন থানায় একটি অভিযোগপত্র দাখিল করেন। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, থানার পুলিশের নেতৃত্বে অভিযান চালিয়ে বাজার থেকে ওই চুরি হওয়া ভ্যানটি উদ্ধার করে এবং এর সাথে জড়িত থাকায় মেহেদী (২৪) ও রানা (২২) নামের দু’জন চোরকে আটক করে। আটক মেহেদী চাচই গ্রামের রাজ্জাকের ছেলে এবং রানা পৌর শহরের মিরাজূল ইসলামের ছেলে।

এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সকালে আটক দু’চোরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, থানার এস আই মিল্টন কুমার দেবদাসের নেতৃত্বে এস আই আতিকুজ্জামান, এ.এস.আই জাহিদুল ইসলাম সহ সঙ্গীয় পুলিশ অভিযান চালিয়ে গত (১২ সেপ্টেম্বর) বাজার থেকে ওই চুরি হওয়া ভ্যানটি উদ্ধার করে এবং এর সাথে জড়িত থাকায় মেহেদী (২৪) ও রানা (২২) নামের দু’জন চোরকে আটক করে বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

নড়াইলের লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকাররম হোসেন জানান, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)’র নিদের্শে চুরি জাওয়া ভ্যান প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হবে।

Jetpack

সময় নিউজ্২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *