smart

নড়াইলে জন্ম শতবার্ষিকি উপলক্ষে বঙ্গবন্ধুর ফুফু বাড়ি কামাল প্রতাপ গ্রাম উন্নয়নে বিশেষ পদক্ষেপ

 
Your personal, business or professional blog website is just a click away!

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি:

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকি উপলক্ষে কামাল প্রতাপের উন্নয়নে বিশেষ পদক্ষেপ গ্রহন করা হয়েছে নড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের সমম্বয়ে মত বিনিময় সভায় জেলা প্রশাসক আনজুমান আরা জানান।

তিনি আরো বলেন, নড়াইলের যে সব এলাকায় বঙ্গবন্ধুর পদচারনা ছিল সেসব স্থানে ও বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়েছে। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, সকালে পল্লি উন্নয়ন বোর্ড নড়াইল সদরের আয়োজনে নড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের সমম্বয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মূক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রননালয়ের উপ-সচিব ডাঃ দুলাল কৃষ্ণ রায়।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম,বীর মূক্তিযোদ্ধা শরীফ হুমাউন কবীর, এ্যাডঃ ্এস এ মতিন,ফজলুর রহমান জিন্নাহ,তবিবর রহমান খান, আজিবর রহমান, সাইফুর রহমান হিলু, নজীর আহম্মেদ, সাইদুর রহমান, এ্যাডঃ ওমর ফারুক, আলমগীর সিদ্দিকী, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড, নড়াইল সদরের কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম, সরকারি কর্মকর্তা, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড, নড়াইলের কর্মকর্তাগণ ও বীর মুক্তিযোদ্ধাগন এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বঙ্গবন্ধুর ফুফু বাড়ি কামাল প্রতাপ গ্রামের উন্নয়ন দাবি শিরোনামে বিভিন্ন পত্র পত্রিকায় নিউজ হওয়ায় জেলা প্রশাসক কামাল প্রতাপের উন্নয়নের দ্বায়িত্ব নেন। তারই ধারা বাহিকতায় জেলা প্রশাসক কাজ শুরু করে দিয়েছেন। 

Your personal, business or professional blog website is just a click away!

সময়নিউজ২৪.কম / বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *