নড়াইলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ভ্রাম্যমান আদালতের অভিযান

 DreamHost

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলে ভোক্তাধিকার আইনে ভ্রাম্যমান বাজার তদারকি করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নড়াইল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক (অ.দা.),মোহাম্মাদ মামুনুল হাসান এর নেতৃত্বে সকাল ১০টায় নড়াইলের রুপগঞ্জ বাজার তদারকি কার্য়ক্রম পরিচালিত হয়।

নড়াইলের বাপ্পী ব্যাটারী এন্ড মাইক সার্ভিসিংএর মালিক আলী হোসেন কে হ্যামকো ব্যাটারি পানির মূল্য লেখা না থাকায় ৫শত টাকা জরিমানা করেন। মূল্য তালিকা দোকানে না থাকার কারণে নড়াইলের রুপগঞ্জ কাঁচা বাজারে কৃষœস্টোর কে ১হাজার টাকা জরিমানা করেন এই উপ পরিচালক। নড়াইলের রুপগঞ্জ কাঁচা বাজারে মদিনা হোটেলে অপরিচ্ছন্ন ও মূল্য তালিকা না থাকায় তাকেও ১হাজার টাকা জরিমানা করা হয়।

সকল জরিমানাকৃত অর্থ তাৎক্ষণিক নগদে আদায় করা হয়। এ সময় পিয়াজের পাকারী ও খুচরা বাজার পরিদর্শন করা হয়। আজকে নড়াইলে পিয়জের পাকারী মূল্য ছিল ১১৫টাকা এবং খুচরা মূল্য ছিল ১৩০টাকা।

নড়াইলে নাওয়ার ড্রিংকিং ওয়াটার এবং চিত্রা ডিংকিং ওয়াটার পরিদর্শন করা হয়। এলাকার আরো অন্যান্য প্রতিষ্ঠান পরিদর্শন করা হয় এবং ভোক্তা অধিকার বিরোধী কোন কার্য না করার জন্য উপস্থিত সকলকে অনুরোধ করা হয়। এই তদারকি কার্যক্রমে নড়াইল জেলা পুলিশের একটি টিম সার্বিক সহায়তা প্রদান করেন।
DreamHost

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *