//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


নড়াইলে ডিবি পুলিশের অভিযান ইয়াবা ও জুয়ার সরঞ্জামসহ গ্রেফতার ৪

উজ্জ্বল রায়,জেলা প্রতিনিধি,নড়াইল থেকে:
নড়াইলে ডিবি পুলিশের অভিযান ইয়াবা ও জুয়ার সরঞ্জামসহ গ্রেফতার চারজন। জুয়ার আসর থেকে ইয়াবা ও জুয়ার সরঞ্জাম সহ ৪জনকে গ্রেফতার করেছে নড়াইলের গোয়েন্দা পুলিশ। গ্রেফতার কৃতদের বিরদ্ধে জুয়া ও মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।
উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, গ্রেফতারকৃতদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।এর আগে গত মঙ্গলবার দিবাগত আড়াইটার দিকে নড়াইলের গোয়েন্দা পুলিশের ওসি’র তত্ত্বাবধানে সদর থানাধীন ফেদী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো চন্ডিবরপুর ইউনিয়নের ফেদী গ্রামের মোঃ সাইফুল খান (৩৮), আব্বাস উদ্দিন খান (৫২), বাজে শিবানন্দপুর গ্রামের মোঃ বাবু মিয়া(৫৩) ও মূলদাইড় গ্রামের মনিরুল ইসলাম (৪২)। গ্রেফতারকৃতদের একজনের কাছ থেকে দুই গ্রাম ভাঙ্গা ইয়াবা ট্যাবলেট যার মূল্য অনুমান ৩হাজার টাকা এবং জুয়ার আসর থেকে নগদ ৭ হাজার ২শ ১০ টাকা ও জুয়ার সরঞ্জাম উদ্ধার করা হয়।
গোয়েন্দা কর্মকর্তা সাজেদুর রহমান জানান,গ্রেফতারকৃদের মধ্যে ইয়াবাসহ গ্রেফতার সাইফুলের বিরুদ্ধে মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা সহ সকলের বিরুদ্ধে জুয়া খেলার অপরাধে মামলা হয়েছে।বুধবার তাদেরকে আদালতে হাজির করা হলে জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছে। পুুলিশ সুপার  নির্দেশনায় মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে কার্যক্রম অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: