নড়াইলে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১,আহত ১০

উজ্জ্বল রায়, নড়াইল :

   নড়াইলের নোয়াগ্রামে দু’পক্ষের সংঘর্ষে সৈয়দ মিজানুর রহমান (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। এ সময় কমপক্ষে ১০ জন আহত হন।নিহত মিজানুর নড়াইলের নোয়াগ্রামের সৈয়দ সিদ্দিকুর রহমানের ছেলে।
নড়াইলের লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ^াস বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের নোয়াগ্রামে প্রতিন্দ্বন্দ্বি দু’গ্রুপের মধ্যে দ্বন্দ্ব সংঘাত চলে আসছিল। এর জের ধরে বেলা ২টার দিকে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়।সংঘর্ষ চলাকালে মিজানুর রহমানকে দেশীয় ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষের লোকজন।স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন।
স্থানীয় সূত্র জানায়, নিহত মিজানুর রহমান আওয়ামীলীগ নেতা ও নড়াইলের নোয়াগাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফয়জুল আলম রোমের সমর্থক। ওই এলাকায় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নড়াইলের লোহাগড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু ও সাবেক ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা ফয়জুল আলম রোমের মধ্যে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছিল।
সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের কমপক্ষে দশজন আহত হয়েছেন।আহতদের মধ্যে চারজনকে যশোর ও খুলনায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বাকি আহতদের নড়াইলের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নড়াইলের লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ^াস আরো জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে তিনি জানান।

সময়নিউজ২৪.কম/ এ এস আর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *