নড়াইলে পূজা উপলক্ষে মণ্ডপে মণ্ডপে মাশরাফির সাহায্য পেয়ে খুব খুশি

 DreamHost

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। একই সঙ্গে ক্রিকেটে অর্জিত আয়ের ৬ লাখ ৪৬ হাজার টাকা তার নির্বাচনী এলাকার ৩২৩টি পূজা মণ্ডপে অনুদান হিসেবে দিয়েছেন মাশরাফি।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, জানা গেছে, নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাবু সুবাস চন্দ্র বোস এবং সদর উপজেলা চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন খান নিলুসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে অনুদানের অর্থ পৌঁছে দেওয়া হয়। জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ জেলা পূজা উদযাপন পরিষদের কাছে এ অর্থ হস্থান্তর করেন।

অপরদিকে, নড়াইল পৌরসভার ৩৮টি মন্দিরের জন্য বরাদ্দকৃত অনুদান নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাস পৌঁছে দেন। নড়াইল সদর উপজেলার কমলাপুর উদয়নী যুব সংঘের সাধারণ সম্পাদক প্রভাষক সাগর বোস ‘দুর্গাপূজা উপলক্ষ্যে মাশরাফির সাহায্য পেয়ে আমরা খুবই আনন্দিত হয়েছি। তার শুভেচ্ছা বার্তা আমরা মাইকে প্রচার করেছি।’ লোহাগড়া পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক পরিক্ষীত সিকদার বলেন, ‘লোহাগড়া উপজেলায় ১৫৩টি ম-পে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার পক্ষ থেকে প্রতিটি পূজা ম-পে আর্থিক সহযোগিতা করা হয়েছে।

 জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অশোক কুন্ডু বলেন, ‘মাশরাফির নির্বাচনী এলাকার ৩২৩টি পূজা ম-পে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। সংসদ সদস্য তার ব্যক্তিগত তহবিল থেকে পূজা ম-পগুলোতে অর্থ প্রদান করেছেন।’ জেলা আওয়ামী লীগের সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য বাবু সৌমেন চন্দ্র বসু বলেন, ‘নড়াইল-২ আসেনর সংসদ সদস্য মাশরাফি তার নির্বাচনী এলাকার ৩২৩টি পূজা ম-পে ৬ লাখ ৪৬ হাজার টাকা অনুদান দিয়েছে। পূজা মণ্ডপ পরিচালনা কমিটির নেতৃবৃন্দের কাছে অর্থ প্রদান করা হয়েছে বলেও জানান তিনি।
DreamHost

এবার নড়াইল সদর, ২৫৮ পূজা মন্ডপ, নড়াইলের লোহাগড়া থানায়, ১৫৫ পূজা মন্ডপ, নড়াইলের কালিয়া থানায়,৮৪ পূজা মন্ডপ ও নড়াইলের নড়াগাতী থানায়,৫৮ পূজা মন্ডপ সর্বমোট,৫৫৫ টি পূজা মন্ডপে শারদীয় দূর্গা অনুষ্ঠিত হয়েছে। 

সময়নিউজ২৪.কম/ বি এম এম 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *