smart

নড়াইলে জেবা সামী অটো রাইস মিলের যাত্রা

 Jetpack

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলের শালিখা বাজারে জেবা সামী অটো রাইস মিলের উদ্বোধন হয়েছে। আজ নড়াইল সদর উপজেলার বাশগ্রাম ইউনিয়নের শালিখা বাজারে বাজার কমিটির আয়োজনে জুম্মা নামাজের পর জেবা সামী অটো রাইস মিলের উদ্বোধন করেন প্রধান অতিথি হিসাবে দৈনিক ওশান পত্রিকার সম্পাদক ও নড়াইল প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, এ সময় আরো উপস্থিত ছিলেন নড়াইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি এবং দৈনিক সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি শামিমুল ইসলাম টুলু, সাবেক সাধারন সম্পাদক ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ফুটবল কোচ এবং প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি কার্ত্তিক দাস, সাবেক সাধারন সম্পাদক ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কোষাধাক্ষ এবং মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি মীর্জা নজরুল ইসলাম, বঙ্গবন্ধুর আত্বীয় ও জেবা সামী অটো রাইস মিলের প্রোপাইটার কাজি হাফিজুল করিম শিল্পী, আরটিভি ও বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি সুজয় কুমার বকশী, চ্যানেল এস এর জেলা প্রতিনিধি খন্দকার সাইফুল ইসলাম, মোহনা টিভি ও জাগো নিউজের জেলা প্রতিনিধি হাফিজুল নিলু, মৌসুমী নিলু, বাশ গ্রাম ইউনিয়নন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবুল শেখ, কামাল প্রতাপের নাজিরুল ইসলাম পলাশ, মোজাহের হোসেনসহ আরো অনেকে।

কাজী হাফিজুল করিম শিল্পী বলেন, এলাকার জনগনের দূর্ভোগের কথা চিন্তা করে জেবা সামী অটো রাইস মিলের যাত্রা শুর করেছি। এই মিলে ধান, গম, চাউল, আটা, ধুইনা, জিরা, মসলা বেশনসহ যাবতীয় ভাঙানোর কাজ করা যাবে। এখন থেকে এলাকার লোকের আর দুরে যেতে হবেনা এবং কোন দূর্ভোগ থাকবেনা।
Jetpack

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *