নড়াইলে বিশাল মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

উজ্জ্বল রায়, নড়াইল :
নড়াইলের লোহাগড়া উপজেলাকে মাদকমুক্ত প্রতিষ্ঠার লক্ষ্যে বিষাল মাদক বিরোধী গ্র্যান্ড র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১০টায় দিকে জেলা, উপজেলা প্রশাসন ও সরকারি-বেসরকারি সংস্থাসমূহের অংশ গ্রহণে র‌্যালিটি বের হয়।

উপজেলা পরিষদের সামনে থেকে এ গ্র্যান্ড র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে লোহাগড়া সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে এসে শেষ হয়। নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে বিদ্যালয় চত্বরে উন্মুক্ত মঞ্চে মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।

তিনি বলেন, নড়াইলের ‘লোহাগড়া থেকে মাদককে না বলতে হবে। এজন্য পুলিশ প্রশাসনকে সহযোগিতা করুন। পাশাপাশি মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলুন। নড়াইলের লোহাগড়া উপজেলাকে ‘মাদকমুক্ত হিসেবে গড়ে তুলতে সকলকে এগিয়ে আসতে হবে।’ অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক নজরুল ইসলাম, নড়াইলের লোহাগড়া উপজেলা চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনু, নড়াইলের লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *