নড়াইলে রোকেয়া দিবসে জয়িতাদের সম্মাননা প্রদান

 
Your personal, business or professional blog website is just a click away!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে জয়িতাদের সম্মাননা ও সনদ প্রদান করা হয়েছে।

এ দিবসটি উপলক্ষ্যে বৃহস্পতিবার ৫ডিসেম্বর বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পৌরশহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, পরে নড়াইলের লোহাগড়া উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মৌসুমী রাণী মজুমদারের পরিচালনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র।

প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনু, বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: তানভীন আহমেদ প্লাবন প্রমুখ। সোমবার ৯ ডিসেম্বর নড়াইল জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আঞ্জুমান আরা সফল জননী রোকেয়া খানম ও সামজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য মোসা: সুলতানা পারভীনকে এ সম্মাননা প্রদান করেন। এ বছর উপজেলা থেকে পাঁচটি পর্যায়ে ৫ জন নারীকে শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত করা হয়।

এরা হলেন সফল জননী রোকেয়া খানম, সামজ উন্নয়নে অসামান্য অবদানের জন্য মোসা: সুলতানা পারভীন, অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য মোসা: হোসনেয়ারা খানম, শিক্ষা ও চাকরির ক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য একান্তী রাণী টিকাদার ও নির্যাতনের বিভিষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করার জন্য মোসা: মুক্তা পারভীন।

সফল জননী ক্যাটাগরিতে নির্বাচিত শ্রেষ্ঠ জয়িতা বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো: মাহফুজুর রহমান, মাগুরা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মোহাম্মাদ রাসেল ও বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক মো: মাহমুদুর রহমানের মাতা রোকেয়া বেগম।

Your personal, business or professional blog website is just a click away!

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *