নড়াইলে র‌্যারের অভিযান বোমা ও বোমা তৈরীর সরঞ্জামসহ গ্রেফতার-৩

উজ্জ্বল রায়, নড়াইল :
নড়াইলে ৮টি বোমা ও বোমা তৈরীর সরঞ্জামাদীসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। আজ সকাওে সোমবার (১৫ জুলাই) নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটকৃকতরা হলেন, বিশ^জিত সাহা (৫১), পিতা-কালিপদ সাহা, কালু সরকার (৫৫), পিতা- মন্টু সরদার ও সাগর বিশ^াস (২৮), পিতা দুলাল বিশ্বাস। এসময় রবি বিশ^াস নামে এক সন্ত্রাসী পালিয়ে যায়।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানী কমান্ডার মেজর শামীম সরকারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর ৫টার দিকে নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর গ্রামের বিশ^জিত সাহার বাড়িতে অভিযান চালায় র‌্যাব।

এসময় বাড়ি তল্লাসি করে ৮টি বোমা, বোমা তৈরীর কাজে ব্যবহৃত ডিভাইস, গানপাউডার, তার, সার্কিট ও ২০ টি মোবাইল ফোন এবং ৫০টি বিভিন্ন মোবাইল কোম্পানীর সিম উদ্ধার করা হয়। র‌্যাব-৬ এর স্পেশাল কোম্পানী কমান্ডার মেজর শামীম সরকার বলেন, দীর্ঘদিন যাবৎ এই চক্রটি বোমা তৈরীর সরঞ্জামাদী কিনে এনে বোমা তৈরী করে বিভিন্ন সন্ত্রাসী চক্রের কাছে বিক্রি করত। সোমবার সকালে অভিযান চালিয়ে ৩জনকে আটক করা হয়।

এসময় রবি বিশ^াস নামে এক সন্ত্রাসী পালিয়ে যায়। পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার), জানান, এঘটনায় নড়াইল সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *