নড়াইলে শ্রেষ্ঠ জয়িতাদের মাঝে সম্মাননা ক্রেষ্ট সংবর্ধনা

 

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ

আন্তজার্তিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে নড়াইল সদর উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ১০জন জয়িতাকে সংবর্ধনা দেয়া হয়েছে।

জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে তাদের সংবর্ধনা দেয়া হয়। আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, সংবর্ধিত জয়িতারা হলেন জেলা পর্যায়ে-অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী সদরের বেনাহাটী গ্রামের জয়ন্তী বিশ্বাস, শিক্ষা ও চাকুরীক্ষেত্রে সাফল্য অর্জনকারী নড়াইলের কালিয়ার পৌরসভা এলাকার রামনগর গ্রামের ড.শেখ মুসলিমা মুন, সফল জননী নারী নড়াইলের লোহাগড়ার মশাঘুনি গ্রামের রোকেয়া খানম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে এগিয়ে চলা নারী সদরের সীমাখালী গ্রামের সানজিদা রহমান আদরী ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় লোহাগড়া কলেজপাড়ার সুলতানা পারভীন।

এছাড়া সদর উপজেলা পর্যায়ে শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী মির্জাপুর গ্রামের বেগম লতা সামাদ, সফল জননী নারী রামেশ^রপুর গ্রামের পিয়ারী, সমাজ উন্নয়নে ভান্ডারীপাড়া গ্রামের ছালেহা বেগম, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী সদরের বেনাহাটী গ্রামের জয়ন্তী বিশ্বাস ও নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে এগিয়ে চলা নারী সদরের সীমাখালী গ্রামের সানজিদা রহমান আদরী। সংবর্ধিত জয়িতাদের মাঝে সম্মাননা ক্রেষ্ট সনদ পত্র ও ফুলেল শুভেচ্ছা তুলে দেন নড়াইল জেলা প্রশাসক, জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সহ অতিথিবৃন্দ। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা ও নারী উপস্থিত ছিলেন।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *