নড়াইলে শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসারের সম্মাননা ক্রেষ্ট তুলে দিছেন বিভাগীয় কমিশনার

উজ্জ্বল রায়, নড়াইল :
নড়াইল সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম ফজলুল হককে জেলার শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসারের সম্মাননা তুলে দিলেন খুলনা বিভাগীয় কমিশনার মো. লোকমান হোসেন মিয়া। সকাল ১০টায় নড়াইল জেলা প্রশাসকের সভাকক্ষে প্রধান অতিথি সম্মাননা ক্রেষ্ট তুলে দেন। জেলা শিক্ষা অফিস ও সদর উপজেলা শিক্ষা অফিস নড়াইলের যৌথ আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ ও সৃজনশীল মেধা অন্বেষনে জেলা ও উপজেলা পর্যায়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আনজুমান আরা।

বিশেষ অতিথি ছিলেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), মাধ্যমিক শিক্ষা বিভাগ খুলনার, উপ-পরিচালক নিভা রানী পাঠক, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, জেলা শিক্ষা এস,এম কর্মকর্তা ছায়েদুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, ক্লাবের সকল সদস্যবৃন্দ, ভোরের বাংলা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে সৃজনশীল মেধায় ১২ জন এবং জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতায় জেলায় ৭৫ জন ও সদর উপজেলায় ৭২ জন শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করা হয়। এ সময় সরকারি কর্মকর্তা, জেলা ও উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তা, শিক্ষক, বিজয়ী শিক্ষার্থী, অভিভাবক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *