নড়াইলে সংখ্যালঘু পরিবারের নাবালিকা কন্যাকে অপহর: থানায় মামলা

উজ্জ্বল রায়, নড়াইল :
নড়াইলে সংখ্যালঘু পরিবারের নাবালিকা কন্যাকে অপহরণের অভিযোগে মামলা হয়েছে। না বালিকা কন্যার বাবা অসিম বিশ্বাস মেয়েকে অপহরনের অভিযোগ এনে বুধবার (৭ আগষ্ট) নড়াইল সদর থানায় এজহার দায়ের করেন। মামলার আসামীরা হলেন-নড়াইলের লাহুড়িয়া ডহরপাড়ার মুজিবর ইমরান শেখ (২২),নাঈম শেখ (১৯),মুজিবর শেখ(৪৮) এবং মুজিবর শেখ’র স্ত্রী বুশরা শেখ(৪৫)।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, মামলার এজহার ও ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানা গেছে,নড়াইলের লাহুড়িয়া মাঝিপাড়া গ্রামের অসিম বিশ্বাসের কিশোরী কন্যা ছন্দা বিশ্বাস (১৬) স্থানীয় লাহুড়িয়া হাফেজ আব্দুল করিম একাডেমির ৯ম শ্রেণিতে পড়াশুনা করতো। স্কুলে যাতায়াতের পথে তাকে প্রায়ই উত্যক্ত করতো একই গ্রামের মুজিবর শেখ’র ছেলে ইমরান শেখ (২২)। বিষয়টি ইমরানের পরিবারকে একাধিকবার জানালেও কোন ফল হয়নি। বরং বখাটে ইমরানের উৎপাত উপদ্রব আরোও বেড়েছে।

আর তার পরিবার থেকে হুমকি দিয়ে জানানো হয় বেশি বাড়াবাড়ি করলে ছন্দাকে অপহরন করে ধর্মান্তরিত করা হবে। এরপর ইমরানের সাথে বিয়ে দেয়া হবে। অতিষ্ট হয়ে ছন্দাকে নড়াইল সদর উপজেলার কোড়গ্রামে তার ফুফা নীলরতন রায়ের বাড়িতে নিয়ে রাখেন। তাতেও শেষ রক্ষা হয়নি। গত ১৯জুলাই সকালে ছন্দা ফুফা বাড়ি হতে মুলিয়া বাজারে আসার পথে তাকে অপহরন করা হয়। অপহরনের পর ইমরানের পরিবারের পক্ষ থেকে ছন্দা বিশ্বাসকে ফেরত দেয়ার প্রতিশ্রুতি দিলেও ফেরত না দেয়ায় ছন্দার বাবা মামলা করতে বাধ্য হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *