নড়াইলে সনাতন ধর্মাবলম্বীদের গ্রামে প্রকাশ্যে চ্যালেঞ্জ করে রাস্তায় চুরি ঘটনা

 DreamHost

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ

সনাতন ধর্মাবলম্বীদের এলাকার হিসাবে অতি প্ররিচিত নড়াইল সদর উপজেলার মুলিয়া ইউনিয়নের কোড় গ্রাম রাস্তার ইট লুটের ঘটনা ঘটেছে। জানা গেছে কোড় গ্রামের মাছ ব্যবসায়ী দীপক রায় দিনের বেলায় প্রকাশ্যে এ সড়কের ইট লুট করে নিয়ে গেছে। চলতি মাসের প্রথম সপ্তাহে তিনি নড়াইল সদরের মুলিয়া স্লুইজ গেট থেকে কোড়গ্রাম রাস্তার হেরিংবোনের ইট তুলে নিয়ে ব্যক্তিগত কাজে ব্যবহার করেছেন।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, রাস্তা থেকে ইট খুড়ে নেয়ার সময় স্থানীয়রা বাঁধা দিলে দীপক রায় ক্ষুব্ধ হয়ে নিরীহ লোকজনের উপর তেড়ে যান। তারা ঘটনাটি স্থানীয় নড়াইল সদরের মুলিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ অধিকারীকে জানান। নড়াইল সদরের মুলিয়া ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ অধিকারী রাস্তার ইট তুলে নিতে নিষেধ করেন দীপককে।

কারো কথার কোন তোয়াক্কা না করে প্রকাশ্যেই এলাকাবাসিকে চ্যালেঞ্জ করে রাস্তার ইট তুলে নিয়ে যান। ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ অধিকারী জানান, জেলা পরিষদের অর্থায়নে কোড় গ্রামের এ সড়কের হেরিংবোনের কাজ করা হয়েছিল।

এলাকার মানুষের চলাচলে খুব সুবিধা হয়েছিল। কিন্তু দুঃখজনক ব্যাপার হলো কোন অনুরোধ না শুনে দীপক প্রকাশ্যে রাস্তার ইট তুলে নিয়ে গেছে। ঘটনাটি তিনি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা প্রশাসককে জানাবেন বলে জানান। এ বিষয়ে জানার জন্য দীপক রায়ের ফোনে বার বার যোগযোগের চেষ্টা করে তার ফোন বন্ধ পাওয়া যায়। তার বাড়িতে গেলে জানানো হয় তিনি বাড়িতে নাই। তবে প্রতিবেশিরা জানায় দীপক পালিয়েছে।
DreamHost

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *