নড়াইলে স্কুলের সামনে প্রকাশ্যে পেটাল ছাত্রসহ মা ভাইকেঃকিছুই জানেন না প্রধান শিক্ষক!!

উজ্জ্বল রায় নড়াইল থেকেঃ

 

নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে প্রকাশ্যে সহপাঠীরা বেদমভাবে পেটাল অষ্টম শ্রেণির ছাত্র জামিমকে। এ খবর পেয়ে ওই স্কুলের সামনে জামিমের ভাই তামিম ও মা হোসনেয়ারা ঘটনার বিষয় জানতে এবং প্রতিবাদ করতে গেলে তাদেরকেও পিটিয়েছে সহপাঠীরা। উজ্জ্বল রায় নড়াইল থেকে জানান,অষ্টম শ্রেণির ছাত্র আহত মুন্সি জামিম রহমান অভিযোগে জানান, তাদের স্কুল মাঠে সহপাঠি ও বিভিন্ন ক্লাসের ছাত্রদের মধ্যে ক্রিকেট খেলা চলছিল। এ সময় খেলায় আউট করা নিয়ে সহপাঠীদের সাথে কথা কাটাকাটি বাধে।

পরে ১০-১২জন তাকে স্কুল ও সোনালী ব্যাংকের সামনে বেদম প্রহার করে।।শহরের ভওয়াখালী এলাকার বাসিন্দা জামিমের মা হোসনেয়ারা বেগম জানান, তিনি ছেলেকে মারধরের বিষয়টি জানতে পেরে স্কুলের সামনে গেল দেখতে পান ছেলে জামিম ও তামিমকে তার সহপাঠিরা মারছে। এ সময় ছেলেদের বাঁচাতে গেলে তাদের সহপাঠিরা আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং পিঠে এটি চড় মারে।

এ ব্যাপারে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিতোষ কুমার দে জানান, রোববার (১২ জানুয়ারী) দুপুর ২টা ১৫ মিনিটের দিকে এ ঘটনা ঘটেছে। স্কুলে ভর্তিও দিন থাকায় তিনি খুবই ব্যস্ত সময় পার করছেন। তিনি এ বিষয়টি জানেন না বলে জানান। তবে বিষয়টি দেখছেন বলে জানান।

 

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *