নড়াইলে স্কুল ছাত্রী কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বখাটে কর্তৃক হাতুড়িপেটা: স্বল্প সময়ে আসামি গ্রেফতার

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলে বখাটের কুপ্রস্তাবে সাড়া না দেওয়ায় এক স্কুলছাত্রীকে হাতুড়িপেটা করে আহত করেছে অভিযুক্ত ওই বখাটের নাম ওবায়দুর রহমান (২০)। সে নড়াইল জেলার লোহাগড়া উপজেলাধীন লাহুড়িয়া দীননাথপাড়া গ্রামের আজমল মোল্যার ছেলে।

শনিবার (২৫) মে সকালে একই এলাকার ৮ম শ্রেণি পড়–য়া এক শিক্ষার্থী প্রাইভেট পড়তে যাওয়ার পথে অভিযুক্ত বখাটে ওবায়দুর ও তার সাথে থাকা একই গ্রামের মোঃআজিজ মোল্যার ছেলে কাবুল মোল্যা (২৫) তার পথরোধ করে শ্লীলতাহানির চেষ্টা চালায় এবং কুপ্রস্তাব দেয়। কিন্তু ওই স্কুলছাত্রী কুপ্রস্তাবে অস্বীকৃতি জানালে অভিযুক্তরা তাকে হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে। আহত ওই স্কুলছাত্রী বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন।

খবর পেয়ে নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা ও নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) তাকে দেখতে হাসপাতালে যান। পরে পুলিশ সুপারের নির্দেশক্রমে লোহাগড়া থানা পুলিশ অভিযান চালিয়ে স্বল্প সময়ের মধ্যে অভিযুক্ত কাবুলকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, আমি ঘটনার পরপরই হাসপাতালে যাই এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেই সাথে অভিযুক্তদের দ্রুত গ্রেফতারপূর্বক আইনের আওতায় আনার প্রতিশ্রুতি দেন। এছাড়াও অপর আসামিকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানিয়েছেন।

সময়নিউজ২৪.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *