নড়াইলে ২০০পিস ইয়াবাসহ গ্রেফতার-১

 

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলের নড়াগাতি থানার খাসিয়াল ইউনিয়নের চোরখালী গ্রাম থেকে ২০০ পিস ইয়াবাসহ আবুল বাসার শেখকে (৩০) গ্রেফতার করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই সেলিম রেজার নেতৃত্বে বিকেলে তাকে আটক করা হয়। আবুল বাসার নড়াইলের নড়াগাতির ডুমুরিয়া গ্রামের লুৎফর রহমান শেখের ছেলে।

এদিকে, গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামি ইলিয়াছ শেখকে (৫০) জেলার সিঙ্গা গ্রাম থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। ইলিয়াছ সিঙ্গা গ্রামের লুৎফর রহমানের ছেলে।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, নড়াইলের নড়াগাতি থানার খাসিয়াল ইউনিয়নের চোরখালী গ্রাম থেকে ২০০শপিস ইয়াবাসহ আবুল বাসার শেখকে (৩০) আটক করা হয়েছে।

এছাড়াও যারা ইয়াবার সাথে জড়িত তাদেরকে শাস্তির আওতায় আনা হবে। সকলকে ইয়াবা-জঙ্গি-সন্ত্রাস-ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে একযোগে কাজ করার উদাত্ত আহ্বান জানান।

সকল প্রকার অপ্রীতিকর ঘটনা রোধে সকলকে কঠোর নজরদারি রাখার জন্যও নির্দেশনা প্রদান করেন। তিনি আরও বলেন, নড়াইল জেলার পুলিশ ক্ষমতার বলে কাউকে কোনো প্রকার হয়রানি না করে সেদিকেও খেয়াল রাখতে হবে। কারো বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া গেলে তাকে কঠোর শাস্তি পেতে হবে বলেও হুশিয়ারি প্রদান করেন।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *