নড়াইল জেলা ছাত্রলীগের নবগঠিত সভাপতি-সম্পাদক কে অভিনন্দন

 

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি:

(৭,নভেম্বর) নবগঠিত নড়াইল জেলা ছাত্রলীগে সভাপতি ও সাধারন সম্পাদক কে অভিনন্দন।বিদায়ী সভাপতি ও সাধারন সম্পাদক মুকুল ও বাধন রায়, পোলটু, নাইম. এ সময় বিদায়ী সভাপতি ও সাধারন সম্পাদক বলেন, তোমাদের সহযোগিতায় ছাত্রলীগ আরো শক্তি শালি হবে। ছাত্রসমাজ এটাই প্রত্যাশা করে সবাইকে একসাথে থাকতে। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায় জানান, জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে চঞ্চল শাহরিয়ার মীমকে সভাপতি এবং রকিবুজ্জামান পলাশকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক নড়াইল জেলা শাখার কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় উক্ত কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। সেই সাথে আগামি এক বছরের জন্য নতুন কমিটির অনুমোদন দেয়া হলো। এছারাও আমাকে নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়ায় সর্বপ্রথম মহান আল্লাহর দরবারে লাখো-কোটি শুকরিয়া জানাচ্ছি।

আমি শ্রদ্ধাভরে স্মরণ করছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই জননেত্রী শেখ হাসিনাকে। আন্তরিক ধন্যবাদ ও বিশেষ কৃতজ্ঞতা জানাই তারুণ্যের আইকন, নড়াইল এক্সপ্রেস মাশরাফী বিন মোর্ত্তজা এম.পিকে।

বিশেষভাবে ধন্যবাদ জানাই বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আল নাহিয়ান খান জয় ভাই ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লেখক ভট্টাচার্যকে,যারা সারাদেশের মধ্যে সর্বপ্রথম নড়াইল জেলা ছাত্রলীগের কমিটি উপহার দিয়েছেন। আমি আজকের দিনে অঙ্গীকার করতে চাই, ইয়াবা-জঙ্গি-সন্ত্রাস-ইভটিজিংমুক্ত ছাত্রলীগ চাই একটি ঐক্যবদ্ধ ছাত্রলীগ গড়ে তুলতে আমি ও আমার সাধারণ সম্পাদক কাজ করে যাবো। ছাত্রলীগে কোন গ্রুপিং থাকবে না,প্রকৃত ছাত্ররাই ছাত্রলীগের নেতৃত্বে আসবে,যোগ্যতা আর মেধা অনুসারে সকলে মূল্যায়িত হবে।

আজকের দিনে আমি নড়াইল জেলা ছাত্রলীগের সকল সাবেক নেতৃবৃন্দের প্রতি আমার শ্রদ্ধা জানাই,যাদের উত্তরসূরি হিসেবে আজ আমরা দায়িত্ব পেয়েছি। আমাদের পথচলায় তাদের সকলের পরামর্শ ও দিকনির্দেশনা একান্ত প্রয়োজন।

এছাড়া আপনারা সকলে আমাদের ভালো কাজে উৎসাহিত করবেন,পাশে থাকবেন সবসময়। আমাদের একটাই স্বপ্ন, প্রিয় মাশরাফী বিন মোর্ত্তজার স্বপ্নের নড়াইল বিনির্মাণে তার পাশে যেন আমরা সবসময় থাকতে পারি আর নড়াইলের বুকে মাশরাফী বিন মোর্ত্তজার স্বপ্ন পূরণ হলে জননেত্রী শেখ হাসিনার মুখ উজ্জ্বল হবে। মাশরাফী ভাইয়ের স্বপ্ন বাস্তবায়নে নড়াইলের ছাত্রসমাজ ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে ইনশাআল্লাহ। সকলে আমাদের জন্য দোয়া করবেন। জয় বাংলা জয় বঙ্গবন্ধুজয় হোক নড়াইল জেলা ছাত্রলীগের চঞ্চল শাহরিয়ার মিম নবনির্বাচিত সভাপতি নড়াইল জেলা ছাত্রলীগ। 

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *