পঞ্চগড়রে আটোয়ারীতে ৩৮৫ বোতল ফেন্সিডিল ও মাইক্রোবাসসহ মাদক ব্যবসায়ী চক্রের ০২ সদস্য গ্রেফতার

আটোয়ারী (পঞ্চগড়) সংবাদদাতা:

পুলিশের অভিযানে সোমবার (২০সেপ্টেম্বর) রাতে আটোয়ারী উপজেলার ফকিরগঞ্জ বাজার এলাকা হতে ৩৮৫ বোতল ফেন্সিডিল ও একটি মাইক্রোবাসসহ (নোহা) মাদক ব্যবসায়ী চক্রের ০২ সদস্য গ্রেফতার। পঞ্চগড়ের আটোয়ারী থানা পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে, একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন হতে উপজেলার বিভিন্ন সীমান্তএলাকা দিয়ে ভারত হতে আগত অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল চালান নিয়ে এসে পঞ্চগড় ও ঠাকুরগাও সহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী বিক্রয় করে থাকে।

পুলিশ গোপন সংবাদের সত্যতা পেলে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃইজার উদ্দীনের নেতৃত্বে ওই দিন রাতে উপজেলার প্রধান বানিজ্য কেন্দ্র ফকিরগঞ্জ বাজারের পশ্চিমে লিচু বাগান সংলগ্ন চৌ-রাস্তায় রাত্রিকালিন পুলিশের একটি চৌকস টহল দল এই অভিযান পরিচালনা করেন। অভিযানে ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক সহ ৩৮৫ বোতল কোডিনযুক্ত মাদকদ্রব্য ফেন্সিডিল ও একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-৫৪-১০৯৫) জব্দ করেন। আটককৃতরা হলেন- পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা (দরুয়াপাড়া) এলাকার জনৈক মোঃ শহীদ আলীর পুত্র মোঃ আমিনুর ইসলাম (৩১) ও মোঃআঃ রশিদ এর পুত্র মোঃ কাবুল ইসলাম (২৭)। এসময় মাইক্রোবাস হতে ৩ জন পালিয়ে যায় বলে পুলিশ ও আটককৃতদের সূত্রে জানা গেছে।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন মাদকদ্রব্য বহনকারী মাইক্রোবাসসহ দুই মাদক ব্যবসায়ীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১)এর ১৪(গ) ধারার অপরাধে পলাতক আসামী সহ ৫ জনের নামে থানায় মামলা দায়ের হয়েছে। মামলা নং-১০, তারিখ: ২১/০৯/২০২১। তিনি আরো জানান, পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *