পদ্মা সেতুতে কোন দুর্নীতি হয়নি তা আজ প্রমাণিত:মতিয়া চৌধুরী

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি:

আওয়ামী লীগের প্রেসিডিয়ারম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, পদ্মা সেতুতে কোন দুর্নীতি হয়নি তা আজ প্রমাণিত। বিশ^ব্যাংক এখন আমাদের পেছনে ঘুরে। যারা বাংলাদেশকে লাঞ্চনা, উপেক্ষা ও খাটো করে দেখাতে চেয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজের মাধ্যমে তাদের উপযুক্ত জবাব দিয়ে আজ বিশে^র কাছে নন্দিত হয়েছে। শনিবার বিকালে ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ¦ ফরিদুল হক খান দুলাল এমপির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি,আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি,শফিউল আলম চৌধুরী নাদেল, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারন সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম প্রমুখ।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, দেশে অন্যায়-অবিচার করে কেউ এখন পার পায়না। সে যতো ক্ষমতাধারীই হোক, সরকার তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে। ডিজিটাল বাংলাদেশের ফলে যে যতো অপকর্মই করুক তা ঢেকে রাখার সুযোগ নেই। কারন সাধারণ মানুষ মোবাইলের মাধ্যমে অপরাধীদের অপরাধ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের মাধ্যমে সাধারণ মানুষের হাতে সেই ক্ষমতা তুলে দিয়েছেন।সম্মেলনে ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ¦ ফরিদুল হক খান দুলাল এমপিকে সভাপতি ও অ্যাডভোকেট আব্দুস সালামকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *