পরিচয় মিললো হিলিতে অজ্ঞাত যুবতীর মরদেহের


Search and buy domains from Namecheap

মোসলেম উদ্দিন, হিলি (দিনাজপুর):
পরিচয় মিলেছে দিনাজপুরের হিলিতে অজ্ঞাত যুবতীর মরদেহের।মৃত যুবতী শারমিন আক্তার (২২) হিলি-হাকিমপুর উপজেলার খট্রাউচনা (গড়িয়াল)গ্রামের শফি আকন্দের মেয়ে।রোববার (১৮ আগস্ট) সকালে শারমিনের বড় ভাই সাজ্জাদ হোসেন জানান, শারমিন ঢাকায় গার্মেন্টসে চাকরী করতো।

বৃহস্পতিবার রাতে শারমিন ঢাকা থেকে নাইট কোচ যোগে ভোরে হিলিতে এসে নামে। নামার আগে শারমিন সাজ্জাদকে ফোন দেয়। পরে সাজ্জাদ শারমিনকে ফোন দিলে তার ফোনটি বন্ধ পায়। তারপর থেকেই তারা সম্ভব্য স্থানে খোঁজাখুজি করে। শুক্রবার রাতে পুলিশ অজ্ঞাত পরিচয়ের এক যুবতীর লাশ উদ্ধার করলে আমরা জানতে পেরে থানায় গিয়ে আমার বোনের লাশ সনাক্ত করি।

হিলি-হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, শুক্রবার সন্ধ্যায় হিলি পৌরসভার পালপাড়া-বৈগ্রাম কাঁচারাস্তার পাশে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ওই যুবতীর লাশ উদ্ধার করে। শারমিনের লাশ ময়না তদন্তের জন্য শনিবারে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিলো।ময়না তদন্তের পর মরদেহটি তার অবিভাবকের হাতে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান এবিষয়ে অজ্ঞাতনামা একটি মামলা দায়ের করা হয়েছে।জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে থানায় আনা হয়েছে আশা করছি আসল খুনিদের আটক করতে সক্ষম হব।

সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *