পর্তুগালের হয়ে রোনালদোর ৯ম হ্যাটট্রিক

 

অনলাইন ডেস্কঃ

ইউরো ২০২০ বাছাইপর্বে কাল রাতে লিথুয়ানিয়াকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে পর্তুগাল। খেলা শেষে খোঁচাটা মেরেছেন পর্তুগাল কোচ ফার্নান্দো স্যান্টোস, ‘সে ভালো আছে।এ নিয়ে কোনো সন্দেহ নেই, ম্যাচের আগেই তা বলেছি। অন্যদের হয়তো ছিল, কিন্তু আমার কোনো সন্দেহ নেই।’

অন্যদের—বলতে সম্ভবত জুভেন্টাসকেই বুঝিয়েছেন স্যান্টোস। ইতালিয়ান ক্লাবটির হয়ে শেষ দুই ম্যাচে বদলি খেলোয়াড় হিসেবে একটু আগেভাগেই মাঠ ছেড়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। অজুহাত হিসেবে পর্তুগিজ তারকার চোটের কথা বলেছিলেন জুভেন্টাস কোচ। যদিও সংবাদমাধ্যমের ভাষ্য ছিল, ছন্দ হারানোয় চোটের অজুহাত দিয়েছেন মরিজিও সারি। কাল রাতে ঘরের মাঠে কিন্তু সে কথা প্রমাণ করে ছাড়লেন রোনালদো। লিথুয়ানিয়ার বিপক্ষে পর্তুগালের গোল উৎসবে রোনালদোর অবদান দুর্দান্ত এক হ্যাটট্রিক।
পর্তুগালের হয়ে এটি রোনালদোর ৯ম হ্যাটট্রিক। ক্লাব ও ক্যারিয়ার মিলিয়ে ৫৫তম হ্যাটট্রিকের দেখা পেলেন তিনি। এর মধ্যে ৪৬ হ্যাটট্রিক পেয়েছেন ক্লাব ক্যারিয়ারে।তাঁর চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির ক্লাব ক্যারিয়ারে হ্যাটট্রিকসংখ্যাও ৪৬। দেশের হয়ে ৬টি হ্যাটট্রিকের দেখা পেয়েছেন মেসি। তবে বয়স ত্রিশ পার করার পর দেশের হয়ে রোনালদো যেন আর বেশি করে জ্বলে উঠছেন! নয়টি হ্যাটট্রিকের মধ্যে ত্রিশতম জন্মদিনের পর পেয়েছেন যে সাত-সাতটি হ্যাটট্রিকের দেখা!


সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *