পলাশবাড়ীর বরিশাল ইউনিয়ন জাপা সভাপতি আঃ মজিদ ওরফে বালু মজিদের ইন্তেকাল

সরকার লুৎফর রহমান,গাইবান্ধাঃ
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা জাতীয় পার্টির বরিশাল ইউনিয়ন সভাপতি আব্দুল মজিদ ওরফে বালু মজিদ ২০ সেপ্টেম্বর সকাল ১০ টায় নিজ বাড়ী রামচন্দ্রপুর গ্রামে ইন্তেকাল করেছেন
(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স ছিলো ৭০ বছর।তিনি ছিলেন, উক্ত গ্রামের মৃত কছিম উদ্দিনের কনিষ্ঠ পূত্র।মৃত্যুকালে তিনি স্ত্রী,৩ ছেলে,১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এদিন বিকেলে বাদ আছর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
মরহুমের জানাজায় জাতীয়পার্টি গাইবান্ধা জেলা শাখার যুগ্ম-আহবায়ক ইঞ্জিনিয়ার মইনুর রাব্বি চৌধুরী রুমান, উপজেলা জাপা যুগ্ম আহবায়ক রবিউল হোসেন পাতা, উপজেলা জাপা সদস্য সচিব মজিবুর রহমান, উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান জাপা নেতা আলমগীর মন্ডল,জাপা নেতা আব্দুল মতিন, এনামুল হক,আব্দুল কুদ্দুস ও আব্দুল জলিলসহ জেলা-উপজেলা,ইউনিয়ন,ওয়ার্ড,অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ এলাকাবাসী ছাড়াও স্থানীয় নানা সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
তিনি সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের রাজনৈতিক দল জাতীয় পার্টি গঠনের পর হতে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় একনিষ্ঠ একজন কর্মী ছিলেন। দল ও জনসাধারণের সেবা প্রদানে কোনরকম কমতি রাখেননি তিনি।
নেতৃবৃন্দ পৃথক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *