পলাশবাড়ী কিশোরগাড়ী বাল্যবিবাহ রোধে আলােচনা সভা ও ভূমি অফিস পরিদর্শনে প্রশাসক আব্দুল মতিন

সরকার লুৎফর রহমান,গাইবান্ধাঃ 
গাইবান্ধা জেলা প্রশাসক পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন ভূমি অফিস, কাশিয়াবাড়ী হাইস্কুল এন্ড কলেজ এবং কাশিয়াবাড়ী বাজারের রাস্তা পরিদর্শন করেন।
১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে কিশোরগাউী ইউনিয়ন পরিষদে আয়োজিত বাল্যবিবাহ নিরোধ জনসচেতনতামূলক সভাটি ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্যে বাল্যবিবাহ নিরোধে, ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের সহযোগিতা কামনা করে বাল্যবিবাহের কুফল এবং শিক্ষার উপর গুরুত্বারপ করে প্রাধান অতিথির বক্তব্য রাখেন,গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন। এসময় তার সাথে ছিলেন পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেন, সহকারী কমিশনার ভূমি মেরিনা অাফরোজ, ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলি রাশেদুল আলম, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাহবুবর রহমান ও কাশিয়াবাড়ী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাহাবুদ হাসান।
আলোচনা শেষে জেলা প্রশাসক নবনির্মিত ইউনিয়ন ভূমি ভবন পরিদর্শন করেন,এসময় তিনি ভূমি ভবনের দরজা জানালা দেখে অসন্তোষ প্রকাশ করে নতুন করে জানালা দরজা জানালা লাগানার নির্দেশ দেন ঠিকাদার প্রতিষ্ঠানকে।
পরে কাশিয়াবাড়ী হাইস্কুল এন্ড কলেজ পরিদর্শন করেন। এসময় কলেজের অধ্যক্ষ মাহবুব হাসান কলেজটি এমপিওসহ বিভিন্ন সমস্যার কথা জেলা প্রশাসকের কাছে তুলে ধরেন। কলেজটির সমস্যা সমূহ দুরকরণে পর্যায়ক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান,জেলা প্রশাসক  ।
সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *