পাঁচবিবিতে ট্র্যাকের ভিতর ফেন্সিডিলসহ আটক-৩

মোসলেম উদ্দিন,হিলি প্রতিনিধি:
জয়পুরহাটের পাঁচবিবিতে কচু বোঝাই ট্র্যাকে তল্লাশী করে ভারতীয় ফেন্সিডিল সহ ৩ মাদককারবারীকে কে আটক করেছে পাঁচবিবি থানা পুলিশ।


বুধবার রাতে জেলায় মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির (পিপিএম-সেবা) এর সার্বিক নির্দেশনায় পাঁচবিবি থানার নবাগত অফিসার ইনচার্জ জনাব, মোঃ মনসুর রহমান এর নের্তৃত্বে এসআই শামিদুল্যাহ সরকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও অভিযান পরিচালনাকালীন পাঁচবিবি পৌরসভার পাঁচমাথা ৫৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক মাদককারবারী দিনাজপুরের হাকিমপুর উপজেলার নওদাপাড়া গ্রামের কাছাফ উদ্দিনের ছেলে মোস্তাক (৩০) একই এলাকার কাফাজ উদ্দিনের ছেলে সুজন (২২) ও বিরামপুর উপজেলার চকবসন্ত মুন্নাপাড়া গ্রামের আঃ মজিদের ছেলে মেজবাউল (১৮) কে আটক করেন ।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ মনসুর রহমান জানান, বুধবার সন্ধ্যা রাতে হিলি সীমান্ত এলাকা থেকে কচুভর্তি (ঢাকা মেট্রো-ন-১৩-৪৩১৪) একটি পিকআপে করে ভারতীয় আমদানী-নিষিদ্ধ ফেন্সিডিল ঢাকার উদ্দেশ্যে পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ পাঁচমাথায় অবস্থান নেয়।

এসময় হিলি থেকে আসা মিনি ট্রাকটি আটকিয়ে তল্লাসী চালিয়ে কচুর মধ্যে ৪টি চটের বস্তার ভিতর ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়। আটককৃতদের মাদক মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *