পাঁচবিবিতে স্টেশন মাস্টারের বিরুদ্ধে যাত্রী হয়রানির অভিযোগ

মোসলেম উদ্দিন,হিলি প্রতিনিধি:
জয়পুরহাটের পাঁচবিবি রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার কামরুজ্জামানের বিরুদ্ধে যাত্রী হয়রানী ও যাত্রীদের সঙ্গে দূর ব্যবহারের অভিযোগ উঠেছে।


গতকাল শুক্রবার (১৯জুলাই) ঢাকা-পঞ্চগড় গামী একতা এক্সপ্রেস ট্রেনটি পাঁচবিবিতে পৌঁছার আধা ঘন্টা পূর্বে যাত্রীরা তার কাছে টিকিট নিতে গেলে তিনি টিকিট না দিয়ে পরে আসতে বলেন।

হামজা নামে এক যাত্রী বলেন,ট্রেন আসার আধাঘন্টা পূর্বে তিনি টিকিট নিতে গেছেন কিন্তু সহকারী স্টেশন মাস্টার কামরুজ্জামান তাকে টিকিট দেননি। ট্রেনের ঘন্টা পরুক এবং ট্রেন না আসলে টিকিট দেয়া যাবেনা এসব বলে তাকে ২ বার ফিরিয়ে দিয়েছেন।

ট্রেন আসার আধাঘন্টা পূর্বে টিকিট দেয়া যাবেনা এটি সরকারি নিয়ম নাকি আপনার নিয়ম জানতে চাইলে সহকারী স্টেশন মাস্টার কামরুজ্জামান চরম ধৃষ্টতা দেখিয়ে বলেন, এটি আমার বানানো আইন। আরো কিছু প্রশ্ন করলে তিনি ক্ষিপ্ত হয়ে বলেন,এটি সরকারি অফিস বেশি কিছু বললে পুলিশ ডাকব। এদিকে যাত্রীদের সাথে সহকারী স্টেশন মাস্টারের এমন দুর্ব্যবহারের ভিডিও ধারন করার সময় শুভ ইসলাম নামে এক ব্যক্তির মোবাইল কেড়ে নেয় অপর এক কর্মচারী । পরে মোবাইলটি ফেরৎ দেয়া হয়।

বিরুপ প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে একজন বলেন,সহকারী স্টেশন মাস্টার স্থানীয় বলে ক্ষমতার দাপট দেখান এবং যাত্রীদের সাথে প্রায় দুর্ব্যবহার করেন। সাধারণ যাত্রীরা অবিলম্বে তাকে পাঁচবিবি রেল স্টেশন থেকে অপসারণসহ প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *