পাঁচবিবিতে ২০ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা প্রদান

 

মোসলেম উদ্দিন,হিলি দিনাজপুরঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে মাদক বিরোধী অভিযানে ২০ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা প্রদান করেছে জয়পুরহাট র‌্যাব-৫ ও পাঁচবিবি উপজেলা নির্বাহী অপিসার।

জয়পুরহাট র‌্যাব-৫ জানায়, গত রোববার সারাদিন ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ, পিপিএম-সেবা এবং ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ নাদিম সারওয়ার, উপজেলা নির্বাহী অফিসার, পাঁচবিবি, জয়পুরহাট কর্তৃক জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন উত্তর গোপালপুর (আটাপাড়া) এলাকায় অভিযান পরিচালনা করে এলাকায় অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য সেবন ও সংরক্ষনের অপরাধে ১। মোঃ ইউসুফ আলী সোহান (৪৭), পিতা-মৃত আকরাম হোসেন, সাং-রজাকপুর, ২। কোয়েল (৩২), পিতা-মোঃ ছবির মুন্সি, সাং-চকপাতিয়া, উভয় থানা-নওগাঁ সদর, জেলা-নওগাঁ, ৩। মোঃ মেহেদী হাসান (২৮), পিতা-মোঃ আনোয়ার হোসেন, সাং-উত্তর গোপালপুর, ৪।

মোঃ রুবেল হোসেন (২৭), পিতা-আব্দুল হালিম, সাং-পূর্ব রামচন্দ্রপুর, উভয় থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাট, ৫। মোঃ জাহিদ হাসান (২৮), পিতা-মজিবর রহমান, সাং-বেলগুরিয়া, থানা-বিরামপুর, জেলা-দিনাজপুর, ৬। কায়েস উদ্দিন পান্না (৩৮), পিতা-কাবিল উদ্দিন, সাং-আটাপাড়া, থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাট, ৭। মোঃ আব্দুল মজিদ (২৬), পিতা-মৃত মোকছেদ আলী প্রামাণিক, সাং-আমঝুপি, থানা-দুপচাচিয়া, ৮। মোঃ ভুলু (৪৩), পিতা-মোঃ ইমান আলী, সাং-সান্তাহার জিয়ার কলোনী, থানা-আদমদিঘী, উভয় জেলা-বগুড়া, ৯। মোঃ হাসান (৫৫), পিতা-রাফি উল্লাহ, সাং-কালিগঞ্জ, থানা-হাকিমপুর, জেলা-দিনাজপুর, ১০।

মোঃ আলমগীর হোসেন (৩০), পিতা-নুর মোহাম্মদ সর্দার, সাং-উত্তর গোপালপুর, ১১। মোঃ রফিকুল ইসলাম (২৩), পিতা-নুরুজ্জামান আকন্দ, সাং-বালিঘাটা বাজার, উভয় থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাট, ১২। মোঃ শরিফ (২৮), পিতা-মৃত আজিজুল হক, সাং-দোলকদিয়া দক্ষিণপাড়া, থানা-চুয়াডাঙ্গা সদর, জেলা-চুয়াডাঙ্গা, ১৩। মোঃ রুহুল আমিন (৪৫), পিতা-আকবর আলী, সাং-আসোগোপাল পশ্চিমপাড়া, থানা-বগুড়া সদর, জেলা-বগুড়া, ১৪। মোঃ রমজান আলী (৪০), পিতা-মৃত বশির উদ্দিন, সাং-দক্ষিণ বাসুদেবপুর, থানা-হাকিমপুর, জেলা-দিনাজপুর, ১৫। মোঃ হাফিজুল ইসলাম (৩৩), পিতা-রুহুল আমিন, সাং-সান্তাহার নতুন বাজার, ১৬।

মোঃ আরিফ (২৬), পিতা-মোঃ শাহীন, সাং-সান্তাহার রেলওয়ে হাসপাতাল কলোনী, উভয় থানা-আদমদিঘী, জেলা-বগুড়া, ১৭। মোঃ আব্দুর রাহাত (৪২), পিতা-আব্দুস সাত্তার মন্ডল, সাং-পাঁচবিবি স্টেশন রোড, ১৮। মোঃ রেজাউল করিম (৩৯), পিতা-মোস্তাফিজুর রহমান, সাং-দমদমা, উভয় থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাট, ১৯। মোঃ দুলাল হোসেন (৩৩), পিতা-গুলবাহার সকিদার, সাং-সান্তাহার বশিপুর, থানা-আদমদিঘী, জেলা-বগুড়া, ২০।

মোঃ সৈকত (১৮), পিতা-মোশারফ হোসেন, সাং-দমদমা, থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাটদেরকে গ্রেফতার করে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কর্তৃক ১নং হতে ৩নং আসামীদের প্রত্যেককে ০৬ (ছয়) মাস করে কারাদন্ড এবং ১০ (দশ) টাকা করে জরিমানা, ৪নং হতে ০৫ নং আসামীদের প্রত্যেককে ০৫ (পাঁচ) মাস করে কারাদন্ড এবং ১০ (দশ) টাকা করে জরিমানা, ৬নং হতে ০৯ নং আসামীদের প্রত্যেককে ০৪ (চার) মাস করে কারাদন্ড এবং ১০ (দশ) টাকা করে জরিমানা, ১০ নং হতে ১২ নং আসামীদের প্রত্যেককে ০৩ (তিন) মাস করে কারাদন্ড এবং ১০ (দশ) টাকা করে জরিমানা, ১৩নং আসামীকে ০১ (এক) মাস কারাদন্ড এবং ১০ (দশ) টাকা জরিমানা, ১৪নং হইতে ১৫ নং আসামীদের প্রত্যেককে ১৫ (পনের) দিন করে কারাদন্ড এবং ১০ (দশ) টাকা করে জরিমানা, ১৬ নং আসামীকে ১০ (দশ) দিনের কারাদন্ড, ১৭ নং হইতে ১৮ নং আসামীদের প্রত্যেককে ১০ (দশ) দিন করে কারাদন্ড এবং ১০ (দশ) টাকা করে জরিমানা, ১৯ নং আসামীকে ০৭ (সাত) দিনের কারাদন্ড এবং ১০ (দশ) টাকা জরিমানা ও ২০ নং আসামীকে ২০০/- (দুইশত) টাকা অর্থদন্ডসহ সর্বমোট = ৩৮০/- (তিনশত আশি) টাকা অর্থদন্ড প্রদান করেন এবং আসামীদের নিকট হইতে উদ্ধারকৃত মাদকদ্রব্য ও সরঞ্জামাদি এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কর্তৃক উক্ত ঘটনাস্থলেই স্থানীয় জনসাধারনের সম্মুখে ধ্বংস করা হয়। পরবর্তীতে সাজাপ্রাপ্ত আসামীদের জয়পুরহাট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।


সমনিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *