পাকিস্তানী দোসরদের প্রেতআত্বারা সবখানে তাদেরকে তাড়াতে হবে

মোঃ আককাস আলী, নওগাঁ :-

 

পাকিস্তানের শোষন আর নির্যাতনের কাছে মাথা নত করেরেনি বাংলার জনতা। পাকিস্তানের দাবানলকে হার মানিয়ে সকল বাধা অতিক্রম করে বীর বাঙ্গালীরা লাল সবুজের একটি বাংলাদেশ উপহার দেয়। যে বাংলাদেশকে নিয়ে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেই স্বপ্নকে অবাস্তবে-পরিনত করতে চেয়েছিল পাকিস্থানি দোসর রাজাকার-আলবদরের প্রেতআত্বা।

তাদের বিচরণ সর্ব সেক্টরে। তাদের রোষানলে থেকে আজও পরিত্রান পায়নি এদেশের বীর বাঙ্গালীরা। ওইসব প্রেতআত্বার দোসরেরা তাদের রাজত্ব কায়েম করার লক্ষ্যে যখন যে ভুমিকায় রুপ ধরতে হয় তখনি সেই রুপ ধারণ করে তাদের ফায়দা হাসিল করছে তারা। বুঝতে পারছে না বীর বাঙ্গালীর সহজ-সরল জনতা। আবার তারা বীর বাঙ্গালীর তৈরী করা নেতাদের তোষামোদি ও অর্থের লোভ দেখিয়ে তাদের মধ্যে মিশে গিয়ে হাসিল করছে তাদের স্বার্থ। বাংলার অসহায় মানুষগুলোকে নিয়ে ভেবেছিলেন বঙ্গবন্ধু। সেই ভাবনাকেও কাজে লাগিয়ে পাকিস্থানী দোসরদের প্রেতআত্বারা স্বপ্ন দেখাতে শুরু করেছে। আজকে আফসোস হয় ১৬ডিসেম্বর, ২৬মার্চ এর বিজয়েরর দিনে বিজয়ের বেশে ওইসব রাজাকার-আলবদরদের প্রেতআত্বারা স্বাধীনতার জয়তধন্নি করে।

তাদের হাতে মাউস পিস তুলে দেওয়া হয় স্বাধীনতার বিজয় ধন্নি বলার জন্য। প্রশাসন নিরব! মুক্তিযোদ্ধারা নিরব! নিরব বঙ্গবন্ধুর অনুসারী রাজনীতিবীদেরা। যারা দাফনের কাপড় মাথায় বেধে লাল সবুজের বাংলাদেশ উপহার দিল তারাও কি নিরব থাকবে! নাকি তাদেরকেও বশ করে নিয়েছে ওইসব রাজাকার আলবদরের প্রেত্বআত্বারা ? বঙ্গবন্ধু তুমি জেগে উঠো আবার একটি যুদ্ধের ঘোষনা দাও –এবারের সংগ্রাম রাজাকার আলবদরদের নিপাত করার সংগ্রাম, এবারের সংগ্রাম পাকিস্থানী দোসরদের প্রেতআত্বাদের তারানোর সংগাম। বীরবাঙ্গালীরা তোমরা জেগে উঠো, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুদ্ধের ডাক দিয়েছে যুদ্ধ করতে হবে, সব সেক্টরে পাকিস্তানী দোসরদের প্রেত্বআত্বারা ঢুকে গেছে তাদেরকে পাকিস্তানে তাড়াতে হবে।

 

 

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *