পুলিশের ভাবমূর্তিকে জনতার মাঝে প্রশংসিত করে যাচ্ছে- নড়াইলের পুলিশ সুপার

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

শনিবার(১৫,জুন) এখন ও পুলিশের কিছু সদস্য আছে যারা নিজের-ডিপার্টমেন্টের সুনাম রক্ষায় দিন-রাত নিরলস ভাবে কাজ করে পুলিশের ভাবমূর্তিকে জনতার মাঝে প্রশংসিত করে যাচ্ছেন। সে রকম একজন দক্ষ পুলিশ অফিসার ফেনী জেলার কৃতি সন্তান নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)। বলেছেন পুলিশে’ই জনতা, জনতাই পুলিশ তিনি তার আচার-আচারণ, কথা ও কাজে নড়াইল জেলার জনগনকে তাই বুঝিয়ে দিচ্ছেন।

তিনি নড়াইলের পুলিশ সুপার (এসপি) দায়িত্ব নেওয়ার পর থেকে নড়াইল জেলা থেকে রেকর্ড সংখ্যাক মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার,নারী শিশু পাচারকারী সদস্যদের গ্রেফতার,চুরি,ছিনতাই, ডাকাতি নির্মূলসহ বিভিন্ন অপরাধ নির্মূলে জিরোটলারেন্স নিয়ে কাজ করায় ইতিমধ্যে তিনি বিভিন্ন মহলের মানুষের কাছে প্রশংসিত হয়েছেন।

নড়াইল জেলা ক্রাইমজোন ও মাদকের আখড়া হিসাবে পরিচিত থাকলে ও তিনি তার মেধা ও বুদ্ধিমত্তা দিয়ে নড়াইল জেলার শীর্ষ মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় নিয়ে আসতে সর্বক্ষণ নড়াইল জেলার চার টি থানার ওসি দের পরামর্শ দিয়ে যাচ্ছেন। নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)। দিক নির্দেশনায় ও পরামর্শে কর্মরত জেলার চারটি থানার ওসি দের অভিযানে সফল ও হয়েছেন।

এ বিষয়ে নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার)। সাথে শনিবার(১৫,জুন) মুটোফোনে কথা হলে তিনি, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে, বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরোটলারেন্স ঘোষনা করেছেন। তাই আমার দায়িত্ব হচ্ছে এই ধারা বাহিকথা বজায় রাখা এবং আমার পুলিশ ডিপার্টমেন্টের সুনাম রক্ষায় নড়াইল জেলায়কে অপরাধ, জঙ্গি, সন্ত্রাস, ও মাদক মাদকমুক্ত করা।
নড়াইল জেলার সাধারন মানুষ বলছেন তিনি যেভাবে জঙ্গি, সন্ত্রাস, মাদক, ছিনতাই ও অপরাধীদের বিরুদ্ধে লেগেছে তাতে আশা করা যায় নড়াইল জেলার খুব শীঘ্রই অপরাধ মুক্ত হবে।

সময়নিউজ২৪.কম/ বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *