পূর্ব শত্রুতার জের ধরে মোংলায় মাছ ব্যবসায়ীর উপর দূর্বৃত্তের হামলা

মোংলা প্রতিনিধিঃ

পূর্ব শত্রুতার জের ধরে মোংলায় মাছ ব্যাবসায়ীর উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেছে দূর্বত্তরা। শনিবার রাত সাড়ে ১১ টার দিকে মোংলা পৌর শহরের বাজার মসজিদ এলাকায় হামলার ঘটনা ঘটে। প্রতিপক্ষের হামলায় মাছ ব্যবসায়ী মিঠু হাওলাদার (২৮) কে গুরুতর রক্তাক্ত যখম অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে মোংলা উপজেলা সাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। সোমবার এ বিষয়ে ছয়জনকে আসামী করে থানায় মামলা করেছে মিঠুর স্ত্রী ময়না বেগম। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

মোংলা থানার এস আই অমিত কুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনার তদন্ত করে আসামীদের গ্রেফতার করা হবে। মামলায় আসামীরা হলেন-আলামিন ফকির, আশিক, মোশারেফ. সেলিম ফকির, মহিদ ও সেলিম গোলদার।

মোংলা থানায় দায়েরকৃত মামলা থেকে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে তাজমহল রোডস্থ বাজার মসজিদ এলাকায় মাছ ব্যবসায়ী মিঠুর ওপর দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায় আলামিন ফকিরের নেতৃত্বে একদল দূর্বৃত্তরা। এ ঘটনায় মিঠু মারাতœক যখম হলে স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করে। এদিকে হামলার সময় মিঠুর কাছে থাকা নগদ পৌনে দুই লাখ টাকা দূর্বত্তরা ছিনিয়ে নেয় বলে মামলায় উল্লেখ করা হয়।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী জানায়, থানায় দায়ের হওয়া মামলায় উল্লেখিত আসামীদের গ্রেফতার করা হবে।

সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *