পোস্টার-ব্যানারে ছেঁয়ে গেছে হিলি পৌরসভা 

মোসলেম উদ্দিন, হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ
আসছে আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে দিনাজপুরের হাকিমপুর (হিলি)  পৌর নির্বাচন। আর নির্বাচনকে ঘিরে পৌর এলাকার আলি-গলিতে ছেঁয়ে গেছে ব্যানার আর পোস্টারে। মেয়র-কাউন্সিলররা মেতে উঠেছে প্রচার-প্রচারণাতে।
৩০  জানুয়ারির নির্বাচন ঘিরে প্রার্থীরা সকাল থেকে গভীর রাত পর্যন্ত ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। ভোটারদের মন জয় করতে দিচ্ছেন নানা উন্নয়নের প্রতিশ্রুতি।
এই পৌরসভার মেয়র প্রার্থী ৪ জন। আওয়ামী লীগের নৌকা মার্কায় বর্তমান মেয়র জামিল হোসেন চলন্ত, বিএনপির ধানের শীষ মার্কায় সাবেক মেয়র সাখাওয়াত হোসেন শিল্পী, ইসলামি আন্দোলনের হাত পাখা মার্কায় সুরুজ আলী শেখ ও স্বতন্ত্র নারিকেল গাছ মার্কায় মিশর উদ্দিন সুজন। ৪ জন মেয়র প্রার্থীাহ ৯টি ওয়ার্ডে ৩০ জন কাউন্সিলর এবং সংরক্ষিত মহিলা ৩টি আসনের ১০ জন মহিলা প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। ৯ টি ওয়ার্ডে ১২ টি ভোট কেন্দ্রে ভোটার সংখ্যা ২১৬০০ জন, পুরুষ ভোটার ১০ হাজার ৭৫৩ জন ও মহিলা ভোটার ১০ হাজার ৮৪৭ জন।
হাকিমপুর (হিলি) উপজেলা নির্বাচন কর্মকর্তা শফিকুর রহমান আকন্দ বলেন, সকল প্রার্থীকে নির্বাচনী আচরণবিধি মেনে প্রচার-প্রচারণা চালানোর নির্দেশনা দেয়া হয়েছে। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলে কাউকে ছাড় দেয়া হবে না।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *