পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে একক প্রার্থী দেয়ার দাবিতে কচুয়ায় মেয়র পদে ৪ মনোনয়ন প্রত্যাশীর যৌথ সংবাদ সম্মেলন!

সাইফুল ইসলাম সুমন, কচুয়াঃ

আসন্ন কচুয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের ৪ জন মনোনয়ন প্রত্যাশী যৌথ ভাবে সংবাদ সম্মেলন করেছেন। শুক্রবার বিকেলে কোয়া-চাঁদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এলাকাবাসীর ব্যানারে এ সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিকের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নু’র পরিচালনায় ৪ মেয়র প্রার্থীর পক্ষে লিখিত বক্তব্য রাখেন, কচুয়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল আজিজ শাহিন। তিনি বলেন, কচুয়া পৌরসভা প্রতিষ্ঠা হওয়ার পর থেকে আমরা পৌরসভার পশ্চিমাঞ্চলের লোকজন গত নির্বাচনগুলোতে ঐক্যবদ্ধ না থাকার কারণে কখনো মেয়র হতে পারিনি। আসন্ন পৌর নির্বাচনে পৌরসভার পশ্চিমাঞ্চল থেকে আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ ও আওয়ামীলীগ নেতা আলহাজ¦ গোলাম হোসেন আমাদের মধ্য থেকে যাকে নৌকা প্রতীকে মেয়দ পদে মনোনীত করবেন আমরা এক ও অভিন্ন হয়ে ঐ প্রার্থীর পক্ষে বিজয়ের লক্ষে কাজ করবো।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন রাজু, সহ-সভাপতি জাবরুল ইসলাম শাহীন ও দপ্তর সম্পাদক মঞ্জুর আহমেদ সুজন।
এ সময় কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন, সাবেক সভাপতি আবুল হোসেন, সিনি. সহ-সভাপতি আতাউল করিম, প্রিয়তোষ পোদ্দার, সহ-সভাপতি আফাজ উদ্দিন মানিক, যুগ্ম সম্পাদক সুজন পোদ্দার, কাউছার আহমেদ, কার্যনির্বাহী সদস্য সন্তোষ চন্দ্র সেন, দপ্তর সম্পাদক শান্তু ধর, কোষাধ্যক্ষ মহসিন হোসাইন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইসমাইল হোসেন বিপ্লব, সদস্য সাইফুল ইসলাম সুমন, মো. রাসেলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কচুয়া: আওয়ামীলীগের ৪ জন মনোনয়ন প্রত্যাশীর যৌথ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করছেন, কচুয়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মেয়দ পদে নৌকা প্রতীক প্রত্যাশী ইকবাল আজিজ শাহীন।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *