”প্রকাশিত খবর ইউএন”র নজরে পড়ায়” সড়ক দূর্ঘটনায় ভুটভুটি চালকের স্ত্রীর হাতে চিকিৎসার খরচের টাকা তুলে দিলেন ইউএনও মিজানুর রহমান

 

মো.আককাস আলী, নওগাঁ :

”প্রকাশিত খবর ইউএন”র নজরে পড়ায়” সড়ক দূর্ঘটনায় ভুটভুটি চালকের স্ত্রীর হাতে চিকিৎসার খরচের টাকা তুলে দিলেন ইউএনও মো. মিজানুর রহমান মিলন।

তিনি  ১০ ডিসেম্বর ২০১৯ সকাল ১০টার দিকে তাঁর অফিস কক্ষে আব্দুল জলিল(৪০) এর স্ত্রীর চিকিৎসা বাবদ পাঁচ হাজার টাকা তুলে দেন।

উল্লেখ্য নওগাঁর মহাদেবপুরে এক অসহায় পরিবারের একমাত্র রোজগারের বাহন ভুটভুটি চালক আব্দুল জলিল(৪০) দূঘর্টনার কবলে পরে তার একমাত্র পা হারিয়ে ৩ মাস থেকে রোজগারের পথ বন্ধ হওয়ায় তিনি মানবতার জীবন যাপন করছে। ওই এলাকার দুই সমাজ সেবক রনজিৎ কুন্ডু ও ইউপি সদস্য মকবুল হোসেন এই অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন এবং তার চিকিৎসার জন্য সকল সাহায্য অনুরাগি দাতা সংস্থাদের প্রতি সাহায্যের আকুল আবেদন করেন। আব্দুল জলিল মহাদেবপুর উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের শিবগঞ্জ গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। আব্দুল জলিল ভুটভুটি চালিয়ে স্ত্রী,তিন মেয়েকে নিয়ে কোন রকমে সংসার চালিয়ে জীবন অতিবাহিত করত। একদিন তার জীবনে নেমে আসে অন্ধকার। দূঘর্টনায় তার একটি পা ভেঙ্গে যায়।

সেই দিন থেকে এই অসহায় পরিবারের রোজগারের পথ বন্ধ হয়ে যায়। তার পায়ের চিকিৎসার জন্য প্রায় সাড়ে তিন লক্ষ টাকা শেষ করেও ভালো হয়নি তার পা । ডাক্তার বলেছেন ,তার পা ভালো হতে আরও কয়েক মাস অপেক্ষা করতে হবে এবং কয়েক লক্ষ টাকা লাগবে। ভুটভুটি চালক আব্দুল জলিল অসহায় পরিবার পরিজন নিয়ে চোখে অন্ধকার দেখচ্ছে। পাড়া প্রতিবেশী এই অসহায় পরিবারের প্রতি একটু সহানুভূতির হাত বাড়ায়।

ওই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সমাজ সেবক রনজিৎ কুন্ডু জানান, তার পাশে আমরা দাড়িয়েছি আপনারাও একটু সাহায্যের হাত বাড়িয়ে দিলে হয়তবা এই অসহায় পরিবারটির মুখে হাসি ফুঁটতে পারে। আব্দুল জলিলের বিবাহিত বড় মেয়ে বৃষ্টি খাতুন বাবার সাহায্যের জন্য দয়াবানদের প্রতি আকুল আবেদন করেন এবং কান্না জরিত কণ্ঠে বলে আমার বাবার চিকিৎসার জন্য একমাত্র চার কাটা বসত ভিটা বিক্রি করেও ভালো হয়নি বাবার পা ।

বাবার চিকিৎসার জন্য সাহায্য পাঠানোর ঠিকানা,ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: মহাদেবপুর শাখা,সঞ্চয়ী হিসাব নং-৭৭৫৬,মোবাইল নং-০১৭৪৮১৬২৫২।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *