প্র‍য়াত পিতার  শূন্য আসনে উপ নির্বাচনে  নৌকা নিয়ে পুত্র সাদাতের বিজয় “

মোঃ হযরত আলী ( লালমনিরহাটর প্রতিনিধি )
 লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দুটি ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী হয়েছে প্রয়াত সফিউল আলম রোকন  চেয়ারম্যানের ছেলে মজিবুল আলম সাদাত।
গতকাল মঙ্গবার (২০ অক্টোবর) সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ইউনিয়ন দুটিতে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা কন্ট্রোল রুমে এ ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।
হাতীবান্ধা উপজেলার  পাটিকাপাড়া ইউপি উপনির্বাচনে সদ্য প্রয়াত চেয়ারম্যান শফিউল আলম রোকনের ছেলে আওয়ামীলীগ প্রার্থী মজিবুল আলম সাদাত (নৌকা) ৪ হাজার ৫১৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী সফিয়ার রহমান পেয়েছেন ১ হাজার ৯০১ ভোট। বিএনপির বিদ্রোহী প্রার্থী ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শরিফুল ইসলাম (আনারস) ২২৬ ভোট পেয়েছে।
জানা গেছে, করোনায় আক্রান্ত হয়ে গত ২১ আগস্ট লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান ও ২৩ আগস্ট ওই উপজেলার পাটিকাপাড়া ইউনিয়ন চেয়ারম্যান শফিউল আলম রোকন ও দলগ্রাম ইউনিয়ন চেয়ারম্যানেত  মৃত্যু হয়। পরে এ আসন তিনটি শূন্য ঘোষণা করেন নির্বাচন কমিশনার এবং ২০ অক্টোবর উপ নির্বাচন এর আয়োজন করেন৷
উক্ত শূন্য আসনে জয়লাভ করে মজিবুল আলম সাদাত বলেন , বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশের গড়ার জন্য আমি আমার এলাকার সর্বস্তরের জনগণ ও এই অঞ্চল  এর উন্নয়ন সহ দেশ ও দশের  এর জন্য ইনশাআল্লাহ যথাসাধ্য চেষ্টা করে যাব৷
সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *