ফেসবুকে ছবি দেখে চৌকিতে নেয়া সেই আহত ইমরানকে সহায়তার হাত বাড়ালেন সুইজারল্যান্ড প্রবাসী

আব্দুল লতিফ তালুকদার, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

যমুনার বিস্তীর্ণ চরাঞ্চল। রাস্তা-ঘাট ভাঙা। যাতায়াতের জন্য নেই কোনো যানবাহন।মোটরসাইকেল চলাচল করলেও অর্থাভাবে চৌকিতে করে শুয়াইয়ে উরুর হাড় ভাঙা আহত সন্তানকে কাঁধে নিয়ে চিকিৎসার জন্য ছুঁটছেন ডাক্তার বাড়ি এমন স্ট্যাটাস ও ছবি সামাজিক যোগাযোগ গণমাধ্যম ফেসবুকে দেখে শিশু ইমরান (৮) নামের সেই ছেলেকে চিকিৎসার জন্য আর্থিকভাবে সহায়তার হাত
বাড়িয়েছেন প্রবাসী ও সুইজারল্যান্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং টাঙ্গাইলের ভূঞাপুরের সন্তান বিপুল তালুকদার।

প্রবাসী বিপুল তালুকদার গত সোমবার (২৪ জুন) সকালে তিনি এ সহযোগিতা প্রদান করেন। শনিবার (০৬ জুলাই) দুপুরে প্রবাসী বিপুল তালুকদারের পাঠানো অর্থিক সহায়তা আহত ইমরান ও তার বাবা-মায়ের হাতে চিকিৎসার জন্য এ সহযোগিতার অর্থ তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ওবাংলাদেশের খবর এর ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি সাংবাদিক আব্দুল লতিফ তালুকদার, দৈনিক সকালের সময় এর ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ও বিডি২৪লাইভ ডটকম এর টাঙ্গাইল প্রতিনিধি ফরমান শেখ, নতুন সময় (আইপি টিভি)এর ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি মাহমুদুল হাসান, দৈনিক তরুণ কণ্ঠ এর ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি মো. নাসির উদ্দিন ও ইমরানের বাবা ছানু মন্ডলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রসঙ্গত প্রকাশ, অর্থাভাবে অসহায় ও দরিদ্র ছানু মন্ডল (৪০) ও তার ছোট ভাই উপজেলার গাবসারা মধ্য চরাঞ্চলের রাস্তা দিয়ে উরুর হাড় ভাঙা আহত সন্তান কে চৌকিতে শুয়াইয়ে কাঁধে নিয়ে ছুটছেন সিরাজগঞ্জের হাড় ভাঙা এক চিকিৎসা কেন্দ্রের কবিরাজ বাড়ি।

গত শনিবার (২২ জুন) সকাল ১০টা ১৫ মিনিটের দিকে এমন ঘটনা দেখা যায় উপজেলার গাবসারা ইউনিয়নের ৬৫ নং রুলীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে।

এসময় কাঁধে বহণ করে নিয়ে যাওয়ার দৃশ্যটি ফেসবুক সামাজিক গণম্যাধমে পোস্ট করলে তা দৃষ্টিগোচরে পরে ওই সুইজারল্যান্ড প্রবাসী বিপুল তালুকদারের।তারপর তিনি গত (২৪ জুন) বিদেশ থেকে ইমরানের চিকিৎসা করার জন্য আর্থিক সহযোগিতা পাঠায়। ইমরান ওই বিদ্যালয়ের ২য় শ্রেণির মেধাবী ছাত্র।

সময়নিউজ২৪.কম/ বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *