//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


‘ফ্লাই ফার লেডিস’-এ ব্র্যাক ব্যাংক তারা গ্রাহকদের জন্য এক্সক্লুসিভ সুবিধা

প্রেস বিজ্ঞপ্তি

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২: ব্র্যাক ব্যাংক ‘তারা’ গ্রাহকদের জন্য এক্সক্লুসিভ সুবিধা দেবে নারীদের জন্য দেশের অন্যতম বিশেষায়িত ট্রাভেল প্ল্যাটফর্ম – ‘ফ্লাই ফার লেডিস’। ভ্রমণ-বিষয়ক বিশেষ সেবা প্রদানের লক্ষ্যে সম্প্রতি একটি চুক্তি সাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক। শুধুমাত্র নারীদের বিভিন্ন ভ্রমণ-বিষয়ক সেবা দেওয়ার লক্ষ্যে প্রতিষ্ঠিত এই ট্রাভেল এজেন্সি ‘ফ্লাই ফার ট্রিপস’-এর অঙ্গ প্রতিষ্ঠান।এর ফলে ব্র্যাক ব্যাংকের ‘তারা’ ডেবিট এবং ক্রেডিট কার্ডগ্রাহকরা এখন থেকে সব ধরণের আন্তর্জাতিক ট্যুরে ১,৮০০ টাকা এবং অভ্যন্তরীণ সকল ট্যুরে উপভোগ করবেন ৫০০ টাকা ছাড় উপভোগ করবেন। এছাড়াও ‘তারা’ গ্রাহকরা সর্বোচ্চ এক লাখ টাকা পর্যন্ত লেনদেনের জন্য পাবেন তিন মাস বিনা ইন্টেরেস্টে ইএমআই সুবিধা।

ভ্রমণ-পিপাসু নারীদের নির্বিঘ্নে ভ্রমণের জন্য প্রয়োজনীয় সেবা দিয়ে তাদের স্বপ্নপূরণের লক্ষ্য নিয়ে পরিচালিত ‘ফ্লাই ফার লেডিস’ প্ল্যাটফর্মে এখন পর্যন্ত দেশের ৪৫,০০০ নারী সদস্য রয়েছে।
ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের হেড অব উইমেন ব্যাংকিং-তারা এবং স্টুডেন্ট ব্যাংকিং-আগামী মেহরুবা রেজা এবং ফ্লাই ফার ইন্টারন্যাশনাল-এর সিইও মেহেদী হাসান ছাড়াও উপস্থিত ছিলেন ফ্লাই ফার ইন্টারন্যাশনাল-এর ব্র্যান্ড ম্যানেজার আশিক রহমান; ব্র্যাক ব্যাংকের সিনিয়র ম্যানেজার, মার্চেন্ট অ্যাকোয়ারিং মোঃ আশরাফুল আলম; প্রোডাক্ট ম্যানেজার-তারা শুভধ্বনি পল এবং প্রতিষ্ঠান দুটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: