বঙ্গবন্ধুর ঋণ কখনই শোধহবেনা ইসলামপুরে সম্মেলনেউপাধ্যক্ষফরিদ উদ্দিন

লিয়াকত হোসাইনলায়ন,জামালপুরপ্রতিনিধিঃ

বঙ্গবন্ধু বলেছিলেন রক্ত দিয়েহলেও এদেশেরমানুষের ঋণ শোধকরবেন। তিনিআমাদের ঋণ শোধকরেনাই, আমাদের ঋণীকরে গেছেন। সমগ্রজাতি বঙ্গবন্ধুর কাছেঋণী। বঙ্গবন্ধুর ঋণ আমরাকখনেই শোধকরতেপারবোনা, কিন্তু তার স্বপ্নআমরাবাস্তবায়নকরতেপারবো।বুধবারবিকালেবেলগাছা ঘোনাপাড়াসরকারীপ্রাথমিক বিদ্যালয়মাঠে ৪ও৫নং ওয়ার্ড সম্মেলনেউপজেলাআওয়ামীলীগেরযুগ্ম সম্পাদক ও সরকারীইসলামপুরকলেজেরউপাধ্যক্ষফরিদ উদ্দিনআহম্মেদ প্রধানঅতিথির বক্তব্যে এসবকথাবলেন।

তিনিআরোবলেন, ‘বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন সোনারবাংলাগড়াতে,সোনারমানুষ তৈরিকরতে। সেই সোনারবাংলাআজবাস্তবেরুপনিয়েছে। বয়স্ক,বিধবা,মাতৃত্ব,প্রতিবন্ধীভাতামধ্যে দিয়েসাধারণমানুষেরঅভার দুরহয়েছে। শিক্ষাব্যবস্থা নজির স্থাপনহয়েছে। শেখহাসিনার নেতৃত্বে আমাদের যে অর্জনহয়েছেতারধারাবাহিকতারক্ষারজন্য সকলকেইকাজকরতেহবে। আগামীদিনেসকলকেঐক্যবদ্ধ থেকে বিশ্বের দরবারেমাথাবাংলাদেশকেমাথাউচুকরে দাড়াতেকাজকরতেহবে।

বেলগাছাইউনিয়নআওয়ামীলীগেরসভাপতিফরহাদ হোসেন তোতারসভাপতিত্বে যোগ্য নেতৃত্ব গড়ে তোলার লক্ষে বক্তব্য রাখেনউপজেলাআওয়ামীলীগেরসহসভাপতিসদরইউপি চেয়ারম্যানহাবিবুররহমান চৌধুরীশাহীন,তথ্য বিষয়কসম্পাদক খোরশেদ আলম,জেলাপরিষদের সদস্য ওয়ারেছআলীপ্রমূখ।

বেলগাছাইউনিয়নআওয়ামীলীগেরসাধারণসম্পাদক ও স্থানীয় চেয়ারম্যানআঃমালেকেরসঞ্চালনায়উপজেলা কৃষকলীগেরসভাপতি মো.তাছিরউদ্দিন,উপজেলাযুবলীগেরযুগ্ম সম্পাদক মনিরুজ্জামান লাজু,সাবেকউপজেলাছাত্রলীগেরসভাপতিজিয়াউলহকজুয়েলসহউপজেলা,ইউনিয়নআওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *