বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে ১০০ জনকে ফ্রি কম্পিউটার ও ফ্রিল্যান্সিং শেখার সুযোগ দিচ্ছে ইনোভিটিভ যুব ফাউন্ডেশন

স্টাফ রিপোর্টার:

ঢাকার সাভারে এই প্রথম ১০০ জনকে সম্পূর্ন ফ্রি কম্পিউটারও ফ্রিল্যান্সিং শেখার এর সুযোগ দিচ্ছে ইনোভিটিভ যুব ফাউন্ডেশন ।
ডিজিটাল বাংলাদেশ বিনির্মান এবং দেশের হাজার যুবকের বেকারত্ব দূরীকরণে কাজ করছে ইনোভিটিভ আইটি । আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশেও দিন দিন আইটি সেক্টর বড় হচ্ছে। সেই সাথে দক্ষ জনশক্তির চাহিদাও বাড়ছে।

তথ্য প্রযুক্তির এই যুগে শিক্ষার্থী থাকা অবস্থাতেই অনেকে অনলাইনে অর্জন করছে প্রয়োজনীয় দক্ষতা। আর সেই দক্ষতার পরিচয় রাখছে মুক্ত পেশাজীবী বা ফ্রিল্যান্সার হিসেবে আন্তর্জাতিক মার্কেটপ্লেসে। আপনিও চাইলে হতে পারেন মুক্ত পেশাজীবী।

গ্রাফিক ডিজাইন কোর্স করে স্কিল ডেভেলপমেন্ট পর বাসায় বসেই ইন্টারন্যাশনাল ফ্রিল্যান্স মার্কেটপ্লেস গুলোতে কাজ করতে পারবেন। এছাড়াও উদ্যোক্তা হয়ে নিজে আত্মনির্ভরশীল হবার পাশাপাশি অন্যদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করার সামর্থ্য তৈরি করতে পারবেন।

বর্তমানের একটি জনপ্রিয় বিষয় হল প্রফেশনাল গ্রাফিক ডিজাইন। প্রফেশনাল গ্রাফিক ডিজাইন শেখার প্রয়োজনীয়তা কমবেশি সবাই বোধ করেন, আজকাল একাধিক প্রফেশনাল কোর্সের উপর ভাল ধারনা ও দখল থাকলে কর্মজীবনে তা আলাদা প্রভাব ফেলে আর তা যদি হয় প্রফেশনাল গ্রাফিক ডিজাইন তাহলে তো কথাই নেই। গ্রাফিক ডিজাইনের কাজ জানার জন্য সৃষ্টিশীল হওয়া জরুরী কিন্তু গ্রাফিক ডিজাইন শেখার জন্য আর্ট বা ডিজাইন সম্পর্কে একদম কোন ধারনা থাকলেও যে আপনি গ্রাফিক ডিজাইন শিখতে পারবেন না এমন কোন কথা নেই।

ভর্তি ও বিস্তারিত জানতে ফোন করুনঃ
📞01677-760940 📞01788-101050
✍আগ্রহী হলে ফ্রি রেজিষ্ট্রেশনঃ
http://bit.ly/36ECgIW
আকলেছ প্লাজা,২য়তলা, ৬০/৩ উলাইল,সাভার ঢাকা-১৩৪০
(আল -মুসলিম গার্মেন্টসের এর বিপরীত পাশে)
website :www.innovativeiit.com

সময় নিউজ২৪.কম/ সুফিয়ান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *