//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


বাংলা নববর্ষের অঙ্গীকার হোক দুর্নীতিমুক্ত বাংলাদেশ : বাংলাদেশ ন্যাপ

‘সকল গ্লানি ও ব্যর্থতা নিয়ে বিদায় হোকে ১৪২৮, আর বাংলা নববর্ষ ১৪২৯ হোক দুর্নীতিমুক্ত বাংলাদেশ’ এই প্রত্যাশা করে দেশবাসীসহ ও বিশ্বের সকল বাঙ্গালিদের প্রতি আন্তরিক শুভকামনা ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।বুধবার (১৩ এপ্রিল) বাংলা নতুন বছর ১৪২৯কে স্বাগত জানিয়ে গণমাধ্যমে প্রেরত এক বাণীতে নেতৃদ্বয় এ আশাবাদ ব্যক্ত করেন।

নেতৃদ্বয় বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনা ছিল এ দেশের গণমানুষের সুখ-সমৃদ্ধি নিশ্চিত করা। দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর স্বপ্ন, শোষণ-বঞ্চনা-দুর্দশামুক্ত বাংলাদেশের স্বপ্ন। নতুন বছরে আমাদের অঙ্গীকার গ্রহন করতে হবে দুর্নীতিমুক্ত গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠার। ঘুরে দাঁড়াতে হবে দেশের জনগনকে।তারা বলেন, দুর্নীতিবাজ আর লুটেরাদের কারণে বিপর্যয়ের মধ্যেই আগামীকাল পহেলা বৈশাখ ১৪২৯।বাংলা সনের প্রথম দিন। নববর্ষের প্রথম প্রভাতে দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মহান আল্লাহর নিকট এই প্রার্থনা করি মহান আল্লাহ যেন আমাদের নতুন বছরের প্রভাতেই যেন আমাদের মুক্তি দান করেন। একই সাথে প্রার্থনা অতিতের সকল গ্লানি, ব্যর্থতা ও অনৈক্য মুছে ফেলে জাতীয় ঐক্য প্রতিষ্ঠার মাধ্যমে আমরা জনগনের কল্যাণে কাজ করতে করতে স্বক্ষম হই।

নেতৃদ্বয় আরো বলেন, বাংলা নববর্ষ আমাদের জাতীয় জীবনের এক উজ্জল আনন্দময় উৎসব। এই উৎসব সুপ্রাচীন ঐতিহ্যের ধারাবাহিকতা। পহেলা বৈশাখ থেকেই শুরু হয় নতুন বছরকে বরণ করে নেওয়ার আকুলতা। আমরা প্রত্যাশা করি নতুন বছরে অতীতের সকল ব্যর্থতা, জরাজীর্ণতা পেছনে ফেলে নতুন উদ্দীপনা ও উৎসাহে সুন্দর সমৃদ্ধ আগামী বিনির্মাণে এগিয়ে যাওয়ার।

তারা বলেন, নানা দুর্যোগ-দুর্বিপাকের মধ্য দিয়ে আমাদের সামনে চলে এসেছে ১লা বৈশাখ। ফেলে আসা বছরের দূর্যোগ, দুর্বিপাক কাটিয়ে আমরা নতুন বছরে এগিয়ে যাওয়ার সোনালী সম্ভাবনা দেখতে পাবো বলে বিশ্বাস করি। বর্তমান দু:সময় সত্ত্বেও আমাদের শান্তি ও সহাবস্থান ফিরিয়ে আনতে হবে, প্রতিষ্ঠা করতে হবে জাতীয় ঐক্য। বিচ্ছেদ ও বিভাজন দুর করে ১লা বৈশাখের উৎসবের প্রাঙ্গন ভরে উঠুক পারস্পরিক শুভেচ্ছায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: